গণমানুষের কবি দিলওয়ারকে নিবেদিত রচনা প্রতিযােগিতার আয়োজন
সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০১:৪১ অপরাহ্ন



প্রতিদিন প্রতিবেদক

প্রকাশ ২০২১-১২-০৪ ০৩:৩৯:২৪
গণমানুষের কবি দিলওয়ারকে নিবেদিত  রচনা প্রতিযােগিতার আয়োজন

বাংলাসাহিত্যের অন্যতম প্রধান কবি, একুশে পদকপ্রাপ্ত, ছড়ার রাজা দিলওয়ারের ৮৫তম জন্মদিন উপলক্ষে দক্ষিণ সুরমা সাহিত্য পরিষদের উদ্যোগে গণমানুষের কবি দিলওয়ার বিষয়ক রচনা প্রতিযােগিতার আয়ােজন করা হয়েছে।

রচনা প্রতিযােগিতায় ক বিভাগে নবম-দশম শ্রেণির শিক্ষার্থীরা (বিষয় : কবি দিলওয়ার, সর্বোচ্চ ৫০০ শব্দ ) ও খ বিভাগে (একাদশ-দ্বাদশ শ্রেণি বিষয়: বাংলা সাহিত্যে গণমানুষের কবি দিলওয়ার-এর অবদান, সর্বোচ্চ ৮০০ শব্দ) শিক্ষার্থীরা সিলেটের যেকোন শিক্ষা প্রতিষ্ঠান থেকে অংশগ্রহণ করতে পারবে।

প্রতিযোগীরা রচনা স্পষ্টাক্ষরে নিজ হাতে অথবা কম্পিউটার টাইপ করে প্রতিযােগীর পূর্ণ নাম, পিতা-মাতার নাম, স্থায়ী ঠিকানা, শিক্ষাপ্রতিষ্ঠানের নাম-শ্রেণি-রােল নং এবং মােবাইল নাম্বার উল্লেখ করে ২০ ডিসেম্বরের মধ্যে নিম্নের ঠিকানায় রচনা পাঠাতে হবে।

রচনা প্রতিযােগিতার বিচারক প্যানেলের যাচাই-বাছায়ের মাধ্যমে বিজয়ী প্রতিযােগীদের নাম প্রকাশ করবেন।

আগামী ১ জানুয়ারি ২০২২ অনুষ্ঠানিকভাবে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হবে।

সেরা রচনাসমূহ ও প্রতিযােগীর নামসহ দক্ষিণ সুরমায় সাহিত্য পরিষদের স্মারক প্রকাশিত হবে এবং পুরস্কারের সাথে স্মারক প্রদান করা হবে।

রচনা পাঠানোর ঠিকানা:  ই-মেইল : dsurmasp1999@gmail.com দক্ষিণ সুরমা সাহিত্য পরিষদ, স্টেশন রােড, সিলেট অথবা বাসিয়া প্রকাশনী, সামসুদ্দিন হাউস, স্টেশন রােড, সিলেট।

বিস্তারিত তথ্যের জন্য ০১৭১১-৪৮৪৬৬৮, ০১৭১৬-৪৬৮২৮০ মোবাইল নাম্বারে যােগাযােগ করা যেতে পারে।

সিলেট প্রতিদিন/এমএনআই

বিজ্ঞাপন স্থান


পুরাতন সংবাদ খুঁজেন

ফেসবুক পেইজ