বানিয়াচংয়ে বিট পুলিশিং সভা
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১১:৪১ পূর্বাহ্ন

বানিয়াচং প্রতিনিধি

প্রকাশ ২০২১-০৯-১৩ ১৫:৩৪:৪৮
বানিয়াচংয়ে বিট পুলিশিং সভা

হবিগঞ্জের বানিয়াচং উপজেলায় আপনার পুলিশ আপনার পাশে এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে সােশ্যাল মিডিয়ায় গুজব, মিথ্যা প্রচার, সাইবার বুলিং, কিশাের গ্যাং ও নারীর প্রতি ডিজিটাল ভায়োলেন্স বিরোধী বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৩ সেপ্টেম্বর) বিকাল ৪টায় থানা উপজেলার বড়ইউড়ি ইউপির অন্তর্গত কদুপুর বাজারে স্থানীয় ইউনিয়ন যুবলীগ নেতা রাকিব হুসেনের সঞ্চালনায় আয়োজিত বিট পুলিশিং অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বানিয়াচং থানার অফিসার ইনচার্জ (ওসি) এমরান হােসেন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বড়াইউপি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফরিদ উদ্দিন, সহকারী বিট অফিসার এএসআই মােহাম্মদ সাদ্দাম হােসেনসহ স্থানীয় ইউ/পি সদস্য, রাজনৈতিক নেতৃবৃন্দ ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

প্রধান অতিথির বক্তব্যে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ এমরান হােসেন, বড়ইউড়ি ইউনিয়ন এলাকার আইন শৃঙ্খলার রক্ষার্থে সােস্যাল মিডিয়ায় গুজব, মিথ্যা প্রচার, সাইবার বুলিং, কিশাের গ্যাং ও নারীর প্রতি ডিজিটাল ভায়ােলেন্স, দাঙ্গা, মাদক, জুয়া, ইভটিজিংসহ নানা বিষয় নিয়ে আলােচনা করেন এবং সঠিক দিক নির্দেশনা প্রদান করেন। উপজেলার আইন শৃঙ্খলা রক্ষার্থে বিট পুলিশিংসহ নানা কার্যক্রম অব্যাহত থাকবে।

সভা শেষে তিনি জামিয়া মাদানিয়া ইসলামিয়া মিজবাউল উলুম মাদ্রাসার ছাত্রদের মাঝে ও স্থানীয় লােকজনদের মাঝে করােনা ভাইরাস সংক্রমন প্রতিরােধে মাস্ক বিতরণ করেন।

সিলেট প্রতিদিন/এমআরএম

ফেসবুক পেইজ