শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৭:১৬ পূর্বাহ্ন

জুড়ীতে ১ সপ্তাহে ১১ লক্ষাধিক টাকার রাজস্ব আদায়

  • প্রকাশের সময় : ১৪/০৬/২০২৪ ১১:৪৬:০১
এই শীতে ভাঙন আতঙ্কে দিন কাটছে তাদের
Share
13

"স্মার্ট ভূমিসেবা, স্মার্ট নাগরিক’ স্লোগানকে সামনে রেখে সারাদেশের ন্যায় মৌলভীবাজারের জুড়ীতে সপ্তাহব্যাপী চলা ভূমি সেবা সপ্তাহের সমাপনী দিনে ৭জন ভূমিহীনকে জমিসহ ঘর দেওয়া হয়েছে। এছাড়াও এ সেবা সপ্তাহে বিভিন্ন সেবার পাশাপাশি বিভিন্ন খাত থেকে আদায় হয়েছে ১১ লক্ষাধিক টাকার রাজস্ব।


শুক্রবার সকাল ১১টায় উপজেলা ভূমি অফিসে এ উপলক্ষে সমাপনী অনুষ্টানের আয়োজন করা হয়।


এতে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা লুসিকান্ত হাজং, সহকারী কমিশনার (ভূমি) সানজিদা আক্তার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জুয়েল আহমদ, জায়ফরনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী মাছুম রেজা, পূর্বজুড়ী ইউনিয়নের চেয়ারম্যান ওবায়দুল ইসলাম রুহেল, ফুলতলা ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল আলিম সেলু, গোয়ালবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল কাইয়ূম।


জুড়ী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সানজিদা আক্তার জানান, সেবা সপ্তাহে  উপজেলার ১০২ জন মানুষ  ভূমি উন্নয়ন কর প্রদান, নামজারি, অর্পিত লীজ নবায়নসহ বিভিন্ন ধরনের ভূমি বিষয়ক সেবা ও পরামর্শ গ্রহণ করেছেন। পুরো সপ্তাহ জুড়ে ভূমি উন্নয়ন কর আদায় হয়েছে ১,৫১,২৯৩ টাকা, সড়ক ও জনপথ বিভাগের ভূমি উন্নয়ন কর (সংস্থা) আদায় হয়েছে ৩ লক্ষ ১৭ হাজর ৭শত ৬৪ টাকা, রাজকি চা বাগান এর ভূমি উন্নয়ন কর আদায় হয়েছে ৬ লক্ষ ০৭ হাজার ৯ শত ৯৩টাকা সহ মোট ১১ লক্ষ ১৩ হাজার পঞ্চাশ টাকা। সমাপনী দিনে  মুজিব বর্ষের গৃহহীন ঘর প্রাপ্তদের মধ্যে ৭ জনের ভূমির যাবতীয় কাগজ প্রদান করা হয়।


সিলেট প্রতিদিন / এসএএম


Local Ad Space
কমেন্ট বক্স
© All rights reserved © সিলেট প্রতিদিন ২৪
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি