শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৬:০১ পূর্বাহ্ন

বেঁচে থাকার শক্তি নাই মেহজাবীনের

  • প্রকাশের সময় : ১২/০৬/২০২৪ ০৭:০৫:৪৯
এই শীতে ভাঙন আতঙ্কে দিন কাটছে তাদের মেহজাবীন চৌধুরী
Share
15

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। প্রতিনিয়তই দর্শকপ্রিয় নাটক ও ওটিটি প্ল্যাটফর্মে কাজ করে প্রশংসিত হচ্ছেন অভিনেত্রী। অভিনয়ে ১৪ বছরের পথচলা তাঁর। এ দীর্ঘ সময়ে নাটক থেকে ওয়েব সিনেমা, সিরিজে অভিনয়ের পর সম্প্রতি সিনেমায় নাম লিখিয়ে চমকে দেন ভক্তদের। বড় পর্দায় ‘সাবা’ হয়ে আসছেন এ অভিনেত্রী। মেহজাবীনের এত সফলতার মধ্যে বিষাদের ছায়া নামতে পারেনি কখনই। সব সময় হাসিখুশি থাকতেই দেখা গেছে অভিনেত্রীকে।


তবে সম্প্রতি হঠাৎ সামাজিক যোগাযোগমাধ্যমে একটি পোস্ট করেছেন অভিনেত্রী, যা দেখে রীতিমতো অবাক বনে গেছেন ভক্ত-অনুরাগীরা। ভেরিফায়েড ফেসবুক পেজে লিখেছেন, ‘বেঁচে থাকার শক্তি নাই, মরে যাওয়ার সাহস নাই।’ এই পোস্টকে কেন্দ্র করে ভক্তদের মধ্যে চলছে আলোচনা-সমালোচনা। এমন বিষাদঘন পোস্ট দেখে অভিনেত্রীকে সান্ত্বনা দিয়েছেন ভক্তরা।


এই স্ট্যাটাসের মন্তব্যের ঘরে একজন লিখেছেন, ‘সবকিছু ছেড়ে একটু নিজেকে ভালোবাসুন, নিজেকে সময় দিন। বাকি সবকিছু ছেড়েছুড়ে একটু পালিয়ে যান, যেখানে আপনি হারিয়ে যেতে চান। আপনার সেই সুযোগ রয়েছে, যা আমাদের নেই।’ আরেকজন লিখেছেন, ‘চাঁপাইনবাবগঞ্জে এসে আম খেয়ে শক্তি নিয়ে যান।’


যদিও এই স্ট্যাটাসকে কেন্দ্র করে আসছে অন্য রকম ভাবনাও। অনেক সময় সামাজিক যোগাযোগমাধ্যমে বিজ্ঞাপন অথবা নাটকের প্রচার চালাতেই উদ্ভট সব কাণ্ড করেন এই অভিনেত্রী। ভক্ত-অনুরাগীদের ধারণা, এটি হয়তো নতুন কোনো ওয়েব ফিল্ম বা নাটকের নাম হতে পারে বা কোনো বিজ্ঞাপন। যদিও স্ট্যাটাসটির কোনো ব্যাখ্যা এখনো প্রকাশ করেননি মেহজাবীন চৌধুরী।


সিলেট প্রতিদিন / এমএনআই


Local Ad Space
কমেন্ট বক্স
© All rights reserved © সিলেট প্রতিদিন ২৪
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি