শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৪:৫১ পূর্বাহ্ন

সাতসকালে শাড়িতে উষ্ণতা ছড়ালেন পরীমণি

  • প্রকাশের সময় : ১২/০৬/২০২৪ ১১:৪৭:০৭
এই শীতে ভাঙন আতঙ্কে দিন কাটছে তাদের ছবি: সংগৃহীত
Share
24

ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমণি। অনেকেই মনে করেন, ঢালিউডে পরীমণির মতো সুন্দরী নায়িকা কমই রয়েছে। তিনি নাকি পরীর মতোই সুন্দর।


যদিও সিনেমার ক্যারিয়ার থেকে ব্যক্তিজীবন নিয়েই সবসময় চর্চায় থেকেছেন এই নায়িকা। তবে কোনো কিছুই পরীর জীবনে বাঁধা হয়ে দাঁড়াতে পারেনি। নানা সমালোচনা-বিতর্ককে পাশ কাটিয়ে পরী তার সংসার-জীবন সাজিয়েছেন নিজের মতো করেই।


বর্তমানে দুই সন্তান নিয়ে এই নায়িকার সংসার। মা হওয়ার পর থেকে নিজের প্রতি খুব একটা যত্ন নিতে পারেননি তিনি। ব্যস্ত থেকেছেন সন্তানদের নিয়ে।


তবে এখন আবারও আগের রূপ-ছন্দে ফেরার চেষ্টা করছেন পরী। মঙ্গলবার রাতে নিজের ফেসবুক অ্যাকাউন্টে একটি ছবি প্রকাশ করেন অভিনেত্রী। যেখানে জিমনেশিয়ামে ঘাম ঝরাতে দেখা যায় তাকে।


জিমের পোশাকে ছবিটি পোস্ট করে পরী লেখেন, ‘খুব শিগগিরই দেখা হচ্ছে পরী’। বোঝাই যাচ্ছে, মেদ ঝরাতে, নিজেকে ফিট করতে কঠোর পরিশ্রম করছেন তিনি।


এরপরই বুধবার সকালে শাড়িতে উষ্ণতা ছড়াতে দেখা গেল অভিনেত্রীকে। ধূসর রঙের একটি শাড়িতে কোনো একটি রাস্তার পাশে হেঁটেছেন পরীমণি। গানের ছন্দে, ফুল হাতে বিভিন্ন পোজ দিয়েও ছবি তুলেছেন তিনি।


পরীমণির এই ছবি-ভিডিও ভক্তরাও লুফে নিয়েছে। অনেকেই পুরোনো সেই পরীকে খুঁজে পেয়েছেন। নায়িকার ভিডিওতে বিভিন্ন ধরণের মন্তব্য করেছেন। যার বেশ কিছু মন্তব্যের জবাবও দিয়েছেন পরী। 


পরীমণি সবশেষ ‘রঙিলা কিতাব’ নামে একটি ওয়েব কন্টেন্টের কাজ করছেন। কিঙ্কর আহ্সানের ‘রঙিলা কিতাব’ উপন্যাস অবলম্বনে নির্মিতব্য সাত পর্বের এ ওয়েব সিরিজের পরিচালনা করছেন অনম বিশ্বাস। এছাড়াও ওপার বাংলার সিনেমাতেও অভিনয় করেছেন এই অভিনেত্রী।


সিলেট প্রতিদিন / এআর


Local Ad Space
কমেন্ট বক্স
© All rights reserved © সিলেট প্রতিদিন ২৪
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি