রবিবার, ১৬ জুন ২০২৪, ১১:৫১ পূর্বাহ্ন

সুনামগঞ্জে শ্রেষ্ঠ ওসি হলেন শ্যামল বণিক

  • প্রকাশের সময় : ১১/০৬/২০২৪ ০৬:০০:৫৯
এই শীতে ভাঙন আতঙ্কে দিন কাটছে তাদের সুনামগঞ্জে শ্রেষ্ঠ ওসি হলেন শ্যামল বণিক
Share
19

সুনামগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি (ভারপ্রাপ্ত কর্মকর্তা) নির্বাচিত হয়েছেন বিশ্বম্ভরপুর থানার  শ্যামল বণিক। অধিক সংখ্যক মামলা নিষ্পত্তি ও গ্রেফতারি পরোয়ানা তামিল করে আইন-শৃঙ্খলা রক্ষা ও অপরাধ নিয়ন্ত্রণে অবদান রাখায় তিনি জেলার শ্রেষ্ঠ ওসি মনোনীত হন।


রোববার (৯ জুন) সুনামগঞ্জ জেলা পুলিশ লাইন্সে মাসিক কল্যাণসভায় পুলিশ সুপার মোহাম্মদ এহ্‌সান শাহ, পিপিএম সেবা (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নাতিপ্রাপ্ত) জেলার শ্রেষ্ঠ অফিসার ওসি হিসেবে শ্যামল বণিককে পুরস্কৃত করেন।


ওসি শ্যামল বণিক ২০২৩ সালের ১৫ সেপ্টেম্বর সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভরপুর থানায় যোগদান করার পর থেকে তিনি নিষ্ঠার সাথে অর্পিত দায়িত্ব পালন করে আসছেন।


শ্যামল বণিক বিশ্বম্ভরপুর থানায় যোগদানের পর থেকে ৫টি খুনের মামলায় ৯ আসামি, ২০টি মাদক মামলায় ২৮ জনকে গ্রেফতার, ৭৩২ পিস ইয়াবা ট্যাবলেট ও ৫ কেজি ২০৫ গ্রাম গাঁজা জব্দ, ২১টি চোরাচালান মামলায় ৩৩ জন আসামি গ্রেফতার, ৩০১ বোতল ভারতীয় মদ, ২৬৭ বস্তা ভারতীয় চিনি, ৪টি ভারতীয় গরু, ১ হাজার ১৫০ টাকার জালনোট, ৫০বস্তা পেঁয়াজ জব্দ, ৮টি চুরির মামলার মোট ১২ জন গ্রেফতার, ১৩টি চোরাই গরু উদ্ধার, ধর্ষণ মামলায় ২ আসামি গ্রেফতারসহ নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৩টি মামলায় ৩ আসামি গ্রেফতার করে আদালতে সোপর্দ, ১১ জন নিখোঁজ ভিকটিম উদ্ধার করে তাদের পরিবারের কাছে ফিরিয়ে দেন।


উল্লেখ্য-গত জুলাই থেকে সেপ্টেম্বর পর্যন্ত আনুপাতিক হারে অধিক সংখ্যক মামলা নিষ্পত্তি ও গ্রেফতারি পরোয়ানা তামিল করে আইন-শৃঙ্খলা রক্ষা ও অপরাধ নিয়ন্ত্রণে অবদান রাখায় সিলেট রেঞ্জের ডিআইজির কাছ থেকে শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে বিশেষ পুরস্কার পান। 


এছাড়া শ্যামল বণিক পুলিশি দায়িত্ব পালনের পাশাপাশি বিভিন্ন সামাজিক ও মানবিক কর্মকান্ডে প্রশংসনীয় অবদান রাখছেন।


সিলেট প্রতিদিন / এমএ


Local Ad Space
কমেন্ট বক্স
© All rights reserved © সিলেট প্রতিদিন ২৪
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি