রবিবার, ১৬ জুন ২০২৪, ১২:৪৭ অপরাহ্ন

এসি বি.স্ফো.র.ণে দ.গ্ধ একই পরিবারের ৪ জন

  • প্রকাশের সময় : ১১/০৬/২০২৪ ১১:৩৫:১০
এই শীতে ভাঙন আতঙ্কে দিন কাটছে তাদের
Share
20

রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকার একটি বাসায় এসি বিস্ফোরণে একই পরিবারের নারী ও শিশুসহ চারজন দগ্ধ হয়েছেন। দগ্ধরা হলেন, রকসি আক্তার (২০), তার বোন ফুতু আক্তার (১৮), তার ছেলে আয়ান (৩) ও রকসির বাবা আব্দুল মান্নান (৬০)।


সোমবার (১০ জুন) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এ ঘটনা ঘটে। পরে তাদের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে আসা হয়। বর্তমানে তারা চিকিৎসাধীন।


তাদেরকে নিয়ে আসা মো. আহমেদ মোস্তফা জানান, ব্রেইন টিউমারের চিকিৎসার জন্য আমার ভাবি রকসিকে চলতি মাসের ১ তারিখে ঢাকায় নিয়ে আসা হয়। ঢাকায় তেমন কোন আত্মীয় না থাকায় এভার কেয়ার হসপিটালের পিছনে বসুন্ধরা আবাসিক এলাকার একটি বাসা ভাড়া নেওয়া হয়। ওই বাসা থেকে নিয়মিত এভার কেয়ার হাসপাতালে আমার ভাবিকে ডাক্তার দেখানো হতো।


তিনি আরও জানান, সোমবার সন্ধ্যায় বাসায় বিকট শব্দে বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে রুমের মধ্যে থাকা পরিবারের শিশুসহ ৪জন দগ্ধ হন। খবর পেয়ে তাদেরকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতাল নেওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাদের শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটে নিয়ে যাওয়া হয়।


শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা. তরিকুল ইসলাম জানান, রাতে বসুন্ধরা এলাকা থেকে একই পরিবারের শিশুসহ ৪জন দগ্ধ হয়ে হাসপাতালে এসেছে। তাদের মধ্যে রকসি আক্তারে ৫৫ শতাংশ, ফুতুর ৫৫ শতাংশ, শিশু আয়ানের ৭০ শতাংশ ও আব্দুল মান্নানের ৫০ শতাংশ দগ্ধ হয়েছে। তারা নিবিড় পরিচর্যা কেন্দ্রে চিকিৎসাধীন। তাদের সবার অবস্থা আশঙ্কাজনক বলে জানান তিনি।


সিলেট প্রতিদিন / এআর


Local Ad Space
কমেন্ট বক্স
© All rights reserved © সিলেট প্রতিদিন ২৪
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি