রবিবার, ১৬ জুন ২০২৪, ১২:৫৭ অপরাহ্ন

সমৃদ্ধশালী ও আলোকিত উপজেলা গঠনে সবার সহযোগিতা প্রয়োজন - এমপি ইমরান

  • প্রকাশের সময় : ১১/০৬/২০২৪ ১২:১৩:৩৫
এই শীতে ভাঙন আতঙ্কে দিন কাটছে তাদের
Share
25

সিলেট-৪ আসনের সংসদ সদস্য, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ইমরান আহমদ এমপি বলেছেন, একটি সমৃদ্ধশালী ও আলোকিত  জৈন্তাপুর উপজেলা পরিষদ গঠনে সবার সহযোগিতা প্রয়োজন। সকলের সম্মিলিত প্রচেষ্ঠায় জৈন্তাপুর উপজেলা-কে এগিয়ে নিতে হবে। নতুন নির্বাচিত উপজেলা পরিষদ অত্র উপজেলার অবকাঠামোগত উন্নয়ন,আইনশৃঙ্খলা পরিস্থিতি রক্ষা সহ সার্বিক কল্যাণে কাজ করে যাবেন।


তিনি বলেন, মানুষের কল্যাণে কাজ করতে জনগণ আমাদের-কে ভোট দিয়ে জনপ্রতিনিধি হিসাবে নির্বাচিত করেছেন। জনগণের প্রত্যাশা পুরনে আমাদের উন্নয়ন কাজ বাস্তবায়ন করা প্রয়োজন। অতীতে আমি যে ভাবে সহযোগিতা করেছি, ভবিষ্যতে এলাকার উন্নয়নে আমার সবরকম সহযোগিতা অব্যাহত থাকবে।


সোমবার সকাল ১০ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে ৬ষ্ট উপজেলা পরিষদ নির্বাচনে জৈন্তাপুর উপজেলা পরিষদের নির্বাচিত উপজেলা চেয়ারম্যান হিসাবে সরকারি বিধি মোতাবেক পরিষদের প্রথম সভায় তিনি প্রধান অতিথির বক্তব্যে  এসব কথা বলেন।


জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান এম লিয়াকত আলীর সভাপতিত্বে ও উপজেলা নির্বাহী অফিসার উম্মে সালিক রুমাইয়ার সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন সদ্য বিদায়ী জৈন্তাপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান কামাল আহমদ।


সভায় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান সাহাদ উদ্দিন (সাদ্দাম), মহিলা ভাইস-চেয়ারম্যান মোছা: সোনারা বেগম, উপজেলা  সহকারি কমিশনার (ভূমি) ফাতেমা তুজ জোহরা, জৈন্তাপুর মডেল থানার অফিসার (ইনচার্জ) মো: তাজুল ইসলাম (পিপিএম), নিজপাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: ইন্তাজ আলী,জৈন্তাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল ইসলাম, চারিকাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুলতান করিম, দরবস্ত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাহারুল আলাম বাহার, ফতেপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিক আহমদ, চিকনাগুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান চৌধুরী, তামাবিল আমদানিকারুক গ্রুপের সহ-সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মো: জালাল উদ্দিন, জৈন্তাপুর  প্রেসক্লাব সভাপতি নূরুল ইসলাম, বীর মক্তিযোদ্ধা আব্দুর রশিদ সহ উপজেলার সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, সামাজিক, সাংস্কৃতিক সংগঠন ও সমাজের গন্যমান্য ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।


অনুষ্ঠানের শুরুতে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নির্বাচিত নতুন উপজেলা পরিষদের চেয়ারম্যান এম লিয়াকত আলী সহ ভাইস-চেয়ারম্যানদের ফুল দিয়ে অভিনন্দন ও স্বাগত জানানো হয় এবং শুভেচ্ছা স্মারক ও সদ্য বিদায়ী উপজেলা চেয়ারম্যান কামাল আহমদ-কে সম্মাননা স্মারক প্রদান করা হয়।


পরে উপজেলা কমপ্লেক্সে অবস্থিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করে নির্বাচিত উপজেলা পরিষদের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়।


সিলেট প্রতিদিন / এসএএম


Local Ad Space
কমেন্ট বক্স
© All rights reserved © সিলেট প্রতিদিন ২৪
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি