রবিবার, ১৬ জুন ২০২৪, ১২:৩৪ অপরাহ্ন

শৃঙ্খলা পরিপন্থীর অভিযোগ, শাবির সেই ছাত্রীর আবাসিক সিট বাতিল

  • প্রকাশের সময় : ১০/০৬/২০২৪ ১১:০৬:১৬
এই শীতে ভাঙন আতঙ্কে দিন কাটছে তাদের
Share
25

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) এক ছাত্রী আবাসিক হলে শৃঙ্খলা পরিপন্থী কর্মকাণ্ডের ঘটনায় তার আবাসিক সিট বাতিল করেছে হল কর্তৃপক্ষ।


সোমবার (১০ জুন) বিকেলে এ তথ্য নিশ্চিত করেন বেগম ফজিলাতুন্নেছা মুজিব হলের প্রভোস্ট অধ্যাপক ড. চন্দ্রানী নাগ।


এক বিজ্ঞপ্তিতে তিনি উল্লেখ করেন, রোববার (৯জুন) এর তদন্ত প্রতিবেদনের প্রেক্ষিতে হল প্রভোস্ট হলের আবাসিক ছাত্রীদের নিয়মাবলীর ০৭ নং ধারা লঙ্ঘন করার প্রমাণ পেয়েছেন। অতএব, প্রভোস্ট ও সহকারী প্রভোস্টবৃন্দের সিদ্ধান্তক্রমে নাম: রাজিয়া পারভিন, বিভাগ: সমাজকর্ম, রেজিস্ট্রেশন নম্বর: ২০১৯২৩৩০৪২, সেশন: ২০১৯-২০২০ এর সিটটি বাতিল করা হল।


বিশ্ববিদ্যালয় ভাইস চ্যান্সেলর অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ জানান, এ ঘটনায় তদন্ত কমিটি গঠন করা হয়েছিল। কমিটি ঘটনার তদন্ত করে অভিযুক্ত ছাত্রীর সিট বাতিলের সুপারিশ করে। তাই উক্ত হল তাদের বিধি মোতাবেক ব্যবস্থা গ্রহণ করেছে।


এর আগে গতকাল রোববার ঘটনার অধিকতর তদন্তের জন্য ৫ সদস্য বিশিষ্ঠ তদন্ত কমিটি গঠন করেছিল বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।তদন্ত কমিটিতে আহবায়ক হিসেবে ছিলেন স্কুল অব এগ্রিকালচার অ্যান্ড মিনারেল সায়েন্স অনুষদের ডিন অধ্যাপক ড. মোহাম্মদ আবু সাঈদ আরফিন খাঁন। এছাড়া সদস্য হিসেবে ছিলেন বাংলা বিভাগের অধ্যাপক ড. নিলুফা আক্তার, পরিসংখ্যান বিভাগের ড. কানিজ ফাতেমা ফেরদৌসি, শাহপরান হলের প্রভোস্ট স্থপতি কৌশিক সাহা ও সহকারী প্রভোস্ট মিজানুর রহমান।


সিলেট প্রতিদিন / এসএএম


Local Ad Space
কমেন্ট বক্স
© All rights reserved © সিলেট প্রতিদিন ২৪
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি