রবিবার, ১৬ জুন ২০২৪, ১২:৫৩ অপরাহ্ন
২ লক্ষ টাকা লুটপাট

কুলাউড়ায় তিন ব্যবসায়ীর উপর হা ম লা

  • প্রকাশের সময় : ১০/০৬/২০২৪ ০২:০৭:৫০
এই শীতে ভাঙন আতঙ্কে দিন কাটছে তাদের
Share
17

কুলাউড়ায় পরিকল্পিত হামলায় সহোদর তিন ব্যবসায়ী আহত হয়েছেন। এসময় তাদের কাছে থাকা প্রায় ২ লক্ষ টাকা লুটপাট করে নিয়ে যায় হামলাকারীরা। রোববার (৯ জুন) রাত সাড়ে ৮ টায় শহরের উত্তরবাজারের আরএম সিটি শপিংমলে এই ঘটনা ঘটে। এ বিষয়ে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন ব্যবসায়ী ফজলু মিয়া। 


লিখিত অভিযোগ ও স্থানীয় সুত্রে জানা যায়, উপজেলার জয়চন্ডী ইউনিয়নের উত্তর রংগীরকুল এলাকার বাসিন্দা ইরা মিয়া (৩৫), হারুন মিয়া (৪০) এবং ফজলু মিয়া (২৬) তিন সহোদর উত্তরবাজারস্থ আরএম সিটি শপিংমলে দীর্ঘদিন থেকে কাপড় ও টেইলারিং দোকানের ব্যবসা করে আসছেন। হারুন মিয়ার দোকানের একজন কাস্টমারকে জোরপূর্বক ডেকে নিয়ে যান পাশ্ববর্তী টেইলারিং দোকানের ব্যক্তি। এ নিয়ে মার্কেটের সমিতি ও মালিক পক্ষের কাছে বিচার প্রার্থী হন হারুন। 


বিষয়টি মিমাংসার লক্ষ্যে রোববার রাতে বৈঠকে বসেন মার্কেটের মালিক ও ব্যবসায়ী কমিটির লোকজন। একপর্যায়ে হারুন মিয়ার ছোটভাই ইরা মিয়ার সাথে একই মার্কেটের জিরো পয়েন্ট দোকানের সুমন ও অপু গংদের বাকবিতণ্ডা হয়। এমন সময় কোন কিছু বুঝে ওঠার আগেই সুমন এবং অপুসহ আরও ৮-১০ জন যুবক তাদের উপর হামলা শুরু করেন। হামলায় আহত হন তিন সহোদর। 


আহতদের বড় ভাই বাদই মিয়া বলেন, অন্যান্য ব্যবসায়ীদের সহযোগিতায় তিন সহোদরকে উদ্ধার করে কুলাউড়া হাসপাতালে নিয়ে গেলে গুরুতর আহত ইরা ও হারুন মিয়াকে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করেন কর্তব্যরত চিকিৎসক। ইরা মিয়ার মাথায়, কানে এবং ঘাড়ে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। হারুন ও ফজলু মিয়ার গালে, হাতে এবং পিটেও একাধিক আঘাতের ক্ষতচিহ্ন রয়েছে। তাদের কাছে সমিতির গচ্ছিত এবং দোকান বিক্রির প্রায় ২ লক্ষ টাকা ছিনিয়ে নিয়ে যায় হামলাকারীরা। এ বিষয়ে থানায় লিখিত অভিযোগ দেওয়া হয়েছে বলে জানান তিনি।


এদিকে, ঘটনার খবর পেয়ে আহতদের দেখতে হাসপাতালে ছুটে যান, জয়চন্ডী ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর রব মাহাবুব, কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি বদরুজ্জামান সজল, সাধারণ সম্পাদক এম আতিকুর রহমান আখই, আরএমসিটি মার্কেট কমিটির সভাপতি-সম্পাদকসহ বিভিন্ন পর্যায়ের ব্যবসায়ীগন। সকলেই আহতদের শান্তনা দিয়ে সুষ্ঠু বিচারের আশ্বস্ততা প্রদান করেন। 


কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো: আলী মাহমুদ জানান, খবর পেয়ে তিনি পুলিশ ফোর্স নিয়ে তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ব্যবসায়ী ফজলু মিয়ার লিখিত অভিযোগ পেয়েছেন। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


সিলেট প্রতিদিন / এআর


Local Ad Space
কমেন্ট বক্স
© All rights reserved © সিলেট প্রতিদিন ২৪
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি