রবিবার, ১৬ জুন ২০২৪, ১১:২৫ পূর্বাহ্ন

উপাচার্য্য ড. জহিরুল হকের পিতার মৃ.ত্যু.তে ব্যারিস্টার সুমনের শোক

  • প্রকাশের সময় : ০৯/০৬/২০২৪ ১১:০০:৩১
এই শীতে ভাঙন আতঙ্কে দিন কাটছে তাদের
Share
11

সিলেট মেট্রোপলিটন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ জহিরুল হক শাকিল এর পিতা ও হবিগঞ্জের আদর্শ শিক্ষক আলহাজ্ব মো. জবরু মিয়ার ইন্তেকালে শোক প্রকাশ করেছেন সংসদ সদস্য ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন।


শনিবার সংবাদপত্রে প্রেরিত এক শোকবার্তায় তিনি মরহুম শিক্ষকের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জানান।


এরআগে গত শুক্রবার ভোরে হবিগঞ্জের জনপ্রিয় শিক্ষক মোঃ জবরু মিয়া (৭০) জাতীয় বক্ষব্যাধি ইনস্টিটিউট ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।


প্রয়াত শিক্ষকের নামাজে জানাজা শুক্রবার বাদ আসর শায়েস্তানগর জামে মসজিদে অনুষ্ঠিত হয়।  তিনি তিন ছেলে, দুই মেয়েসহ নাতি-নাতনি, আত্মীয়-স্বজন এবং অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।


শিক্ষক আলহাজ্ব জবরু মিয়া জেলা শহরে শায়েস্তানগর এলাকার বাসিন্দা। সিলেট মেট্রোপলিটন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ জহিরুল হক, সহকারি অধ্যাপক সাইদুল হক ও হবিগঞ্জ প্রেসক্লাব সদস্য মোঃ নূরুল হক কবিরের বাবা তিনি।


নানা কারণে পড়ালেখা অনিশ্চিত হয়ে যাওয়া অনেক ছাত্রছাত্রীকে তিনি সন্তানের মতো আগলে রেখে শিক্ষাদান করতেন এবং শিক্ষার্থীদের উজ্জ্বল ভবিষ্যতের পথ দেখাতেন।


সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মোঃ সাহিদ আলী এবং প্রকৌশলী গোলাম সারোয়ার মরহুমের দুই মেয়ের জামাতা।


সিলেট প্রতিদিন / এসএএম


Local Ad Space
কমেন্ট বক্স
© All rights reserved © সিলেট প্রতিদিন ২৪
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি