শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৫:৩৪ পূর্বাহ্ন

পোস্টার মুক্তি দিয়ে নির্মাতা জানালেন সিনেমা মুক্তির তারিখ

  • প্রকাশের সময় : ০৯/০৬/২০২৪ ০১:৪৫:৫৭
এই শীতে ভাঙন আতঙ্কে দিন কাটছে তাদের ছবি: সংগৃহীত
Share
21

আসছে ঈদুল আজহায় ‘ডার্ক ওয়ার্ল্ড’সিনেমাটি মুক্তির ঘোষণা দিলেন নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক। এটির পোস্টার শনিবার (৮ জুন) মুক্তির মাধ্যমে ঈদে মুক্তির বিষয়টি নিশ্চিত করেছে নির্মাতা।


ক্রাইম থ্রিলার ঘরানার সিনেমা ‘ডার্ক ওয়ার্ল্ড’। সোশ্যাল মিডিয়ায় অশ্লীল ফুটেজ ছড়িয়ে একটি চক্র প্রতারণা করে। তাদের নির্মূলের অভিযান নিয়েই সিনেমার গল্প। এতে অভিনয় করেছেন— মুন্না খান, কৌশানী মুখার্জি, দীপা খন্দকার, মিশা সওদাগর, শিবা শানু প্রমুখ। অভিনয়ের পাশাপাশি সিনেমার প্রযোজনা করেছেন মুন্না খান।


সিনেমাটি নিয়ে নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক বলেন, ‘ডার্ক ওয়ার্ল্ড একটি গল্পভিত্তিক সিনেমা। হলে দর্শক উপভোগ করবে সিনেমাটি। ঈদের প্রতিটি সিনেমাই আমাদের সিনেমা। সব সিনেমার সাফল্য কামনা করি।’


ডার্ক ওয়ার্ল্ড দিয়েই বিরতি কাটিয়ে বড়পর্দায় ফেরার কথা ছিল মাহিয়া মাহির। কিন্তু একদিন শুটিং করেই প্রযোজক ও নায়ক মুন্না খানের সঙ্গে অভিমান করে সিনেমা থেকে সরে দাঁড়ান মাহি। পরবর্তীতে মাহির জায়গায় অভিনয় করেন পশ্চিমবঙ্গের কৌশানী।


সর্বশেষ ঈদুল ফিতরে রেকর্ড ১১টি সিনেমা মুক্তি পেলেও এবার ঈদুল আজহায় সেই সংখ্যা নেমে আসতে পারে অর্ধেকে। ‘ডার্ক ওয়ার্ল্ড’সহ এখন পর্যন্ত মুক্তির ঘোষণা এসেছে চারটি সিনেমার। বাকি সিনেমাগুলো হল— শাকিব রায়হান রাফির ‘তুফান’, রাশীদ পলাশের ‘ময়ূরাক্ষী’ ও মোহাম্মদ ইকবালের ‘রিভেঞ্জ’।


সিলেট প্রতিদিন / এআর


Local Ad Space
কমেন্ট বক্স
© All rights reserved © সিলেট প্রতিদিন ২৪
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি