রবিবার, ১৬ জুন ২০২৪, ১২:২৬ অপরাহ্ন

পর্দায় আসছে ‘বজরঙ্গি ভাইজান’

  • প্রকাশের সময় : ০৮/০৬/২০২৪ ০৩:১১:২৬
এই শীতে ভাঙন আতঙ্কে দিন কাটছে তাদের সংগৃহীত ছবি
Share
13

২০১৫ সালে মুক্তি পায় সালমান খান অভিনীত সিনেমা ‘বজরঙ্গি ভাইজান’। মুক্তির পর রীতিমতো বক্সঅফিসে ঝড় তুলেছিল সিনেমাটি। এর নাম ভূমিকায় অভিনয় করেন সালমান। তবে সিনেমার গল্প আবর্তিত হয়েছিল ‘মুন্নি’ চরিত্রটিকে কেন্দ্র করে। পর্দায় ছোট্ট মেয়েটির হাসিতে যেন বাঁধা পড়েছিল সিনেমাপ্রেমীরা।


‘বজরঙ্গি ভাইজান’ সিনেমায় ‘মুন্নি’র চরিত্রটি ফুটিয়ে তুলেছিলেন হর্ষালি মালহোত্রা। শুধু সালমান কিংবা হর্ষালি নন, পর্দায় তাদের পাশাপাশি দর্শকদের নজর কাড়েন নওয়াজুদ্দিন সিদ্দিকি ও কারিনা কাপুর খানও।


ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিনের খবরে জানা যায়, পরিচালক কবীর খানের হাত ধরে নাকি ফের পর্দায় আসছে ‘বজরঙ্গি ভাইজান’-এর সিক্যুয়াল। সম্প্রতি ভারতীয় গণমাধ্যমে বিষয়টি নিয়ে মুখ খুলেছেন নির্মাতা।


কবীর খান বলেন, ‘বজরঙ্গি ভাইজান’ এমন একটা চরিত্র যা সবার মনে ধরেছিল। সবাই ভালোবেসে ফেলেছিলেন চরিত্রটাকে। যদিও সিনেমাটির গল্প আবর্তিত হয়েছিল মুন্নির ঘরে ফেরার সফরকে কেন্দ্র করে। কারণ মুন্নির ঘরে ফেরার সঙ্গে সঙ্গেই এটির গল্প শেষ হয়ে গিয়েছিল। তাই সিনেমার কোনো সিক্যুয়াল সেই অর্থে সম্ভব নয়।


তিনি আরও বলেন, সিক্যুয়াল সম্ভব না হলেও অনেকগুলো উপায় আছে এই সিনেমার চরিত্রদের এগিয়ে নিয়ে যাওয়ার। ‘বজরঙ্গি ভাইজান’ চরিত্রটা ভীষণ বিখ্যাত হয়েছিল। আর তাই এই চরিত্রকে বড়পর্দায় আবার ফিরিয়ে আনার ভাবনা রয়েছে।


তবে এখন পর্যন্ত এ নিয়ে চূড়ান্ত কোনো সিদ্ধান্ত নেওয়া হয়নি। কিন্তু গল্পে বিভিন্ন মোড় যোগ করে এই চরিত্রকেই নতুনভাবে পর্দায় ফিরিয়ে আনা সম্ভব।


সিলেট প্রতিদিন / টিবি


Local Ad Space
কমেন্ট বক্স
© All rights reserved © সিলেট প্রতিদিন ২৪
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি