রবিবার, ১৬ জুন ২০২৪, ০১:০০ অপরাহ্ন

ডিপজলের মন্তব্যের পর পার্লারের ভিডিও শেয়ার করলেন নিপুণ

  • প্রকাশের সময় : ০৭/০৬/২০২৪ ১২:৪৬:৩৯
এই শীতে ভাঙন আতঙ্কে দিন কাটছে তাদের সংগৃহীত ছবি
Share
15

চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৬ মেয়াদের নির্বাচনে সাধারণ সম্পাদক পদে জয়ী হয়েছেন মনোয়ার হোসেন ডিপজল। এদিকে পরাজিত প্রার্থী অভিনেত্রী নাসরিন আক্তার নিপুণ নির্বাচনের পরপরই ডিপজলকে হাসি মুখ ফুলের মালা পরিয়েছিলেন।


তবে নির্বাচনের ২ মাস যেতে না যেতেই একের পর এক বিতর্কে জড়াচ্ছেন এ দুই তারকা। সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে শুরু করে গণমাধ্যমের পাতায় দুজন দুজকে দোষারোপ করেই চলেছেন।


শুরুটা করেছিলেন নিপুণ। প্রথমে ডিপজলকে ‘অশিক্ষিত’ বলে মন্তব্য করেন। এর জবাবে নিপুণের পেছনে বড় শক্তি আছে বলে মন্তব্য করেন ডিপজল।


সম্প্রতি এক সাক্ষাৎকারে এই নায়িকাকে নিয়ে আবারও মুখ খুলেছেন ডিপজল। তিনি বলেন, ‘নিপুণের মূল ব্যবসাটা কী? আমি যে সিনেমা করছি, এটাই কী আমার মূল্য ব্যবসা? না, এটা আমর মূল্য ব্যবসা না। শুনলাম, উনি পার্লার দিয়েছেন। কী পার্লার এটা? সেই পার্লারে গিয়ে আপনারা দেখেন, সেটা কেমন পার্লার। সেখানে কী হয়।’


এদিকে ডিপজলের এ মন্তব্যের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে নিপুণ এক মিনিটের একটি লাইভ ভিডিও শেয়ার করেছেন। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আইব্রো ও ওমব্রে!’। ভিডিওতে দেখা যায়, পার্লারে একজন মেয়ের আইব্রো করানো হচ্ছে।


হঠাৎ এভাবে লাইভে এসে পার্লারের ভিডিও দেখানো নিয়ে অনেকের ধারণা ডিপজলের প্রশ্নের উত্তর দেওয়ার জন্য এমনটা করেছেন। তবে এ অভিনেত্রী ভিডিও শেয়ার করার বিষয়ে কোনো কিছু স্পষ্ট করেননি। এদিকে তিনি কমেন্ট সেকশন অফ করে রেখেছেন।


উল্লেখ্য, গত ১৯ এপ্রিল বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৬ মেয়াদের নির্বাচন হয়। জয়ী হয় মিশা-ডিপজল প্যানেল। নির্বাচনে মিশা সওদাগর মোট ভোট পেয়েছেন ২৬৫টি। অন্যদিকে মাহমুদ কলি ১৭০ ভোট পেয়ে পরাজিত। আর সাধারণ সম্পাদক নির্বাচিত ডিপজল পেয়েছেন ২২৫ ভোট। ১৬ ভোট কম পেয়ে পরাজিত হয়েছেন নিপুণ আক্তার (২০৯)।


সিলেট প্রতিদিন / এমএ


Local Ad Space
কমেন্ট বক্স
© All rights reserved © সিলেট প্রতিদিন ২৪
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি