রবিবার, ১৬ জুন ২০২৪, ০১:০১ অপরাহ্ন

মানিকপির টিলায় যুবক খু নে র ঘটনায় ১ জন আ ট ক

  • প্রকাশের সময় : ০৬/০৬/২০২৪ ০৬:৩৮:১৭
এই শীতে ভাঙন আতঙ্কে দিন কাটছে তাদের আটককৃত শাহীন
Share
114

সিলেট মহানগরীর মানিকপির টিলায় ছুরিকাঘাতে আব্দুল হাসান সাবিল খুনের ঘটনায় শাহীন(১৮) নামের ১ জনকে আটক করেছে পুলিশ। শাহিন নগরীর কাজীটুলা এলাকায় ভাড়া বাসায় থাকে ও মাঝে মধ্যে সাবিলের সাথে ডেলিভারী ম্যানের কাজ করতো।


বৃহস্পতিবার (০৬ জুন) দুপুরে খুনের এই ঘটনা ঘটে।


বিকেলে ঘটনার সাথে জড়িত একজনকে আটকের বিষয়টি সিলেট প্রতিদিনকে নিশ্চিত করে সিলেট মহানগর পুলিশের উপ পুলিশ কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ বলেন, ঘটনার সাথে জড়িত একজনকে আটক করা হয়েছে।


পুলিশ সুত্রে জানা যায়, মাঝে মধ্যে সাবিলের সাথে ডেলিভারী ম্যানের কাজ করতো শাহিন। আজ সাবিলের কাছে বাড়ি ভাড়া দেয়ার জন্য টাকা ধার চাইলে সাবিল টাকা না দেওয়ায় এই ঘটনা ঘটায়।


এর আগে, বৃহস্পতিবার (০৬ জুন) দুপুরে নগরীর মানিকপির টিলায় ছুরিকাঘাতে খুন হন  আব্দুল হাসান সাবিল (২৬) নামের এক যুবক। তিনি জকিগঞ্জ উপজেলার আব্দুল হান্নান শিমুলের পুত্র। তিনি সিলেট মহানগরীর ইলেকট্রিক সাপ্লাই রোডে থাকতেন।


মানিকপির টিলা কবরস্থানের এক নিরাপত্তা কর্মী জানান, ‘উপর থেকে হঠাৎ এক বয়স্ক লোক তাদের জানান, উপরে একটি লাশ পড়ে আছে, পরে তারা অফিসের লোকদের জানান এবং ঘটনাস্থলে গিয়ে লাশ দেখতে পান। আশপাশের লোকজন তাদের জানিয়েছেন দুই যুবকের মারামারিতে তার মৃত্যু হয়েছে’।


সিলেট মহানগর পুলিশের কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মঈন উদ্দিন সিলেট প্রতিদিনকে জানান, আব্দুল হাসান সাবিল অনলাইন ভিত্তিক অ্যাপস্ ‘পাঠাও’ এর সেলসম্যানের কাজ করতো। লাশের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। সিআইডি ও পিবিআই আলামত সংগ্রহ করছে।


সিলেট প্রতিদিন / এমএনআই


Local Ad Space
কমেন্ট বক্স
© All rights reserved © সিলেট প্রতিদিন ২৪
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি