রবিবার, ১৬ জুন ২০২৪, ১০:৫৮ পূর্বাহ্ন
এমপি হাবিব সহ বিভিন্ন মহলের অভিনন্দন

দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাব’র নেতৃত্বে ফের ফুলর-নুরুল

  • প্রকাশের সময় : ১১/০৫/২০২৪ ০৭:৪৬:৩০
এই শীতে ভাঙন আতঙ্কে দিন কাটছে তাদের দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন।
Share
56

দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাব, সিলেটের দ্বি-বার্ষিক সাধারণ সভা সম্পন্ন হয়েছে।


শনিবার (১১ মে) বিকেলে নগরীর ষ্টেশন রোডস্থ লেইছ সুপার মার্কেটে অবস্থিত প্রেসক্লাব কার্যালয়ে অনুষ্ঠিত দ্বি-বার্ষিক সাধারণ সভায় সর্ব-সম্মতিক্রমে ২০২৪-’২৬ মেয়াদের জন্য প্রেসক্লাবের কমিটি ঘোষণা করা হয়।


দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাব, সিলেটের সভাপতি চঞ্চল মাহমুদ ফুলরের সভাপতিত্বে সাধারণ সভার শুরুতেই প্রেসক্লাবের সাংগঠনিক রিপোর্ট উপস্থাপন করেন সাধারণ সম্পাদক মোহাম্মদ নুরুল ইসলাম ও পরে আর্থিক রিপোর্ট উপস্থাপন করেন অর্থ সম্পাদক মোহাম্মদ সানোয়ার আলী।


দু’টি রিপোর্টের উপর আলোচনায় অংশ নেন, দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা আহবায়ক ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান শাহ মোঃ ইমাদ উদ্দিন নাসিরী, সিনিয়র সহ-সভাপতি সাদিকুর রহমান চৌধুরী, সহ সভাপতি এমদাদুর রহমান চৌধুরী জিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক জুমান আহমেদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক ইসমাইল আলী টিপু, দপ্তর ও পাঠাগার সম্পাদক সাদিকুর রহমান সোহেল, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এমরান ফয়সল, সদস্য মোঃ আব্দুল মালেক, শামীম আহমদ তালুকদার, মো.আবু বক্কর তালুকদার, পাবেল আহমদ ও হাবিবা আক্তার।


আন্তরিক পরিবেশে আলোচনায় সর্ব-সম্মতিক্রমে বর্তমান কমিটির মেয়াদ শেষ হওয়াতে তা বিলুপ্ত করে দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাবের ২০২৪-’২৬ মেয়াদের জন্য ১১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।


কমিটির দ্বায়িত্বপ্রাপ্তরা হলেন- সভাপতি- চঞ্চল মাহমুদ ফুলর (দৈনিক দেশবার্তা ও দৈনিক জৈন্তাবার্তা), সিনিয়র সহ-সভাপতি- সাদিকুর রহমান চৌধুরী (আজকালের খবর ও আজকের সিলেট), সহ-সভাপতি- মোঃ আব্দুল মালেক (দৈনিক যুগভেরী), সাধারণ সম্পাদক মোহাম্মদ নুরুল ইসলাম (সিলেট প্রতিদিন ও দৈনিক জনবাণী), যুগ্ম সাধারণ সম্পাদক- জুমান আহমেদ (দৈনিক বাংলাদেশের খবর ও বাংলাদেশ নিউজ), অর্থ সম্পাদক- মোহাম্মদ সানোয়ার আলী (দৈনিক সিলেটের দিনরাত), দপ্তর ও পাঠাগার সম্পাদক- সাদিকুর রহমান সোহেল (দৈনিক সিলেটের দিনরাত), তথ্য প্রযুক্তি ও প্রচার সম্পাদক- ইসমাইল আলী টিপু (দৈনিক বিজয়ের কণ্ঠ), ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক- এমরান ফয়সল (দৈনিক জাগ্রত সিলেট), নির্বাহী সদস্য- মোঃ শাহ ইমাদ উদ্দিন নাসিরী (ঢাকা প্রতিদিন), শামীম আহমদ তালুকদার (দৈনিক সিলেট বাণী)।


এদিকে, দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাবের নবগঠিত কমিটির সভাপতি চঞ্চল মাহমুদ ফুলর ও সাধারণ সম্পাদক মোহাম্মদ নুরুল ইসলাম সহ সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন- সিলেট ৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব, দক্ষিণ সুরমা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আবু জাহিদ, নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ বদরুল ইসলাম, সিলেট জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও ২ নম্বর ওয়ার্ডের সদস্য মতিউর রহমান মতি, মোগলাবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল ইসলাম সাইস্তা, লালাবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোয়াজ্জিদুল হক তুহিন, সিলাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ ওলিদুর রহমান, জালালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওয়েছ আহমদ প্রমুখ।


পৃথক অভিনন্দন বার্তায় নেতৃবৃন্দ বলেন, দক্ষিণ সুরমার সাহিত্য সাংবাদিকতার ইতিহাস খুবই গর্বের, এই অঞ্চলের লেখক সাংবাদিকরা দেশ বিদেশে দীর্ঘদিন থেকে সুনামের সাথে কাজ করে গেছেন। তারই ধারাবাহিকতা বজায় রেখে নবগঠিত কমিটির নেতৃবৃন্দ তাঁদের লেখনির মাধ্যমে দক্ষিণ সুরমার উন্নয়নে ভুমিকা রাখবেন।


সিলেট প্রতিদিন / এমএ


Local Ad Space
কমেন্ট বক্স
© All rights reserved © সিলেট প্রতিদিন ২৪
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি