শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৪৮ অপরাহ্ন

সিলেটে অসহায়দের সঙ্গে ইফতার করলেন তাসরিফ খান

  • প্রকাশের সময় : ০২/০৪/২০২৪ ০৯:২৪:৪১
এই শীতে ভাঙন আতঙ্কে দিন কাটছে তাদের
Share
94

মানুষে মানুষে বিভেদ ভুলিয়ে দেয়ার মাস হলো পবিত্র মাহে রমজান। এ মাসে ধর্মপ্রাণ মুসল্লিরা মহান আল্লাহর সন্তুষ্টি লাভের আশায় রোজা পালন করে থাকেন। বিভেদ ভুলিয়ে দেয়ার মাসেই সিলেটে ফুটপাতে অসহায় ও দুস্থ মানুষের মাঝে ইফতার বিতরণ ও তাদের পাশে বসে ইফতার করেছেন জনপ্রিয় কন্ঠশিল্পী তাসরিফ খান।


মঙ্গলবার(২এপ্রিল) সিলেট নগরীর চৌহাট্টাস্থ শহীদ মিনার এলাকায় সামাজিক সংগঠন সেভ সিলেট’র সরাইখানার আয়োজনে পথচারী, নারী, শিশু, বৃদ্ধ নির্বিশেষে সকল শ্রেণি-পেশার শতাধিক মানুষের মাঝে বিনামূল্যে ইফতার বিতরণ করেন তাসরিফ খান। এসময় তিনিও সেখানে বসে ইফতার করেন।


জানা যায়, সামাজিক সংগঠন সেভ সিলেট’র সদস্য হলেন কন্ঠশিল্পী তাসরিফ খান। রমজানের শুরু থেকেই তাসরিফ খান চেয়েছিলেন সেভ বাংলা ফাউন্ডেশনের ১ লাখ রোজাদারদের সেহরি ও ইফতার প্রজেক্টের সাথে যুক্ত হয়ে কাজ করার এবং সরাইখানা প্রজেক্টের স্বেচ্ছাসেবীদের সঙ্গে নিয়ে সবার সাথে ফুটপাতে বসে একসাথে ইফতার করার। তারই অংশ হিসেবে ইফতার বিতরণ কার্যক্রমে অংশ নেন।


এব্যাপারে সেভ সিলেট’র প্রতিষ্ঠাতা আয়ান মুমিনুল হক বলেন, পবিত্র রমজান মাসের শুরু থেকেই সিলেট’র সরাইখানার আয়োজনে ও সেভ বাংলা ফাউন্ডেশনের উদ্যোগে ১ লাখ রোজাদারদের সেহরি ও ইফতার করানোর পরিকল্পনা গ্রহণ করে। তার অংশ হিসেবে আজও আমাদের কার্যক্রম ছিলো। তাসরিফ খান ভাই আমাদের একজন অন্যতম সদস্য। তিনি রোজার শুরু থেকে ইফতার করতে চেয়েছিলেন সবার সঙ্গে। তাই আজকে সুযোগ পেয়ে আমাদের সঙ্গে সবাইকে সারিবদ্ধভাবে বসিয়ে পানির বোতল ও ইফতারের প্যাকেট হাতে তুলে দেন। প্যাকেট হাতে পেয়ে লোকজন অনেক খুশি।


তিনি আরও বলেন, মানুষ হিসেবে মানুষের পাশে দাঁড়ানো, অসহায় মানুষের জন্য কিছু করতে চাওয়া থেকে আমাদের এই মাসব্যাপী ইফতার আয়োজন।



সিলেট প্রতিদিন / এমএ


Local Ad Space
কমেন্ট বক্স
© All rights reserved © সিলেট প্রতিদিন ২৪
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি