শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৩২ অপরাহ্ন

মাদানিয়া মাদ্রাসা ও দারুল-হিকমা এতিম খানা পেলো ৫ লাখ ৮৮ হাজার টাকা অনুদান

  • প্রকাশের সময় : ০২/০৪/২০২৪ ০৮:৫১:০৬
এই শীতে ভাঙন আতঙ্কে দিন কাটছে তাদের
Share
18

সমাজসেবা অধিদপ্তর হতে সিলেটের বিশ্বনাথ পৌরসভার জামেয়া মাদানিয়া ও দারুল-হিকমা এতিম খানা এ দুটি প্রতিষ্ঠান পেয়েছে ৫ লাখ ৮৮ হাজার সরকারি অনুদান। তার মধ্যে জামেয়া মাদানিয়া এতিম খানায় ৪ লাখ ৮ হাজার ও দারুল-হিকমা এতিম খানায় ১ লাখ ৮০ হাজার টাকা অনুদান পেয়েছে। 


মঙ্গলবার দুপুরে উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে অসহায় ৩৪ জন জটিল রোগীর চিকিৎসা সহায়তার চেক বিতরণী অনুষ্ঠানে এই দুটি প্রতিষ্ঠানকে ওই অনুদান দেয়া হয়। 


চেক বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিনা আক্তার। উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোহাম্মদ আশরাফুল ইসলামের পরিচালনায় চেক বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এস. এম. নুনু মিয়া।


বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার দেলোয়ার হোসেন, উপজেলা কৃষি কর্মকর্তা কনক চন্দ্র রায়, বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ছয়ফুল হক, লামাকাজি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির হোসেন ধলা মিয়া, দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাফিজ আরব খান, বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী মো. দয়াল উদ্দিন তালুকদার, রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইমাম উদ্দিন ও বিশ্বনাথ রোগী কল্যাণ সমিতির প্রতিষ্ঠাতা সদস্য মধু মিয়া।


সিলেট প্রতিদিন / এমএ


Local Ad Space
কমেন্ট বক্স
© All rights reserved © সিলেট প্রতিদিন ২৪
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি