শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:১৪ অপরাহ্ন

নিরাপদ সড়ক চাই যুক্তরাজ্য শাখার ইফতার মাহফিল

  • প্রকাশের সময় : ২৯/০৩/২০২৪ ১১:৩৪:৫৬
এই শীতে ভাঙন আতঙ্কে দিন কাটছে তাদের
Share
35

নিরাপদ সড়ক চাই যুক্ত রাজ্যের পক্ষ থেকে পবিত্র রমাদান উপলক্ষে এক ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্টিত হয়েছে। সোমবার সন্ধায় পুর্ব লন্ডনের একটি রেস্টুরেন্টে এ ইফতার ও আলোচনা সভাটি অনুষ্টিত হয়।


নিরাপদ সড়ক চাই যুক্তরাজ্যের সভাপতি আব্দুল হেলাল চৌধুরী সেলিমের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সোহেল আহমেদের পরিচালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিরাপদ সড়ক চাই যুক্তরাজ্যের উপদেষ্টা ও যুক্তরাজ্য আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আহাদ চৌধুরী।


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিরাপদ সড়ক চাই যুক্তরাজ্যের সাবেক এক্সিকিউটিভ মেম্বার তাজপুর ইউনিয়নের চেয়ারম্যান অরুনোদয় পাল ঝলক।


অন্যানদের মাজে ও উপস্থিত ছিলেন নিরাপদ সড়ক চাই যুক্তরাজ্যের সাবেক ভাইস চেয়ারম্যান সৈয়দ তাজির উদ্দিন মান্নান, উছমানপুর ইউনিয়ন জনকল্যাণ ট্রাস্টের সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী জিলু, নিরাপদ সড়ক চাই যুক্তরাজ্যের ভাইস চেয়ারম্যান আনসার মিয়া, আরিফুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক আছাওর আলী, হাসান চৌধুরী, অর্থ সম্পাদ তায়েফ সারওয়ার, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলী, দপ্তর সম্পাদক আব্দুল বেলাল চৌধুরী, দুর্ঘটনা ও অনুসন্ধান বিষয়ক সম্পাদক কাজী তানভীর, সমাজকল্যাণ ও ক্রীড়া সম্পাদক আব্দুল আমিন, এক্সিকিউটিভ মেম্বার রিপন ভূঁইয়া, সাদী চৌধুরী, শাহেদ আহমেদ সহ আরো অনেকে। অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন হাফেজ মাওলানা খায়রুল ইসলাম।


সিলেট প্রতিদিন / এমএনআই


Local Ad Space
কমেন্ট বক্স
© All rights reserved © সিলেট প্রতিদিন ২৪
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি