শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:২২ অপরাহ্ন

ফেসবুকে ফের কারিগরি ত্রুটি

  • প্রকাশের সময় : ২০/০৩/২০২৪ ১১:১৭:০০
এই শীতে ভাঙন আতঙ্কে দিন কাটছে তাদের
Share
36

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে আবারও কারিগরি ত্রুটি দেখা দিয়েছে। তাতে ফেসবুক পেজ ও প্রোফাইলের কাভার ফটো দেখা যাচ্ছে না। ফেসবুক সার্চ রেজাল্টও খালি দেখাচ্ছে। অর্থাৎ আগে যেসব সেসব প্রোফাইল বা পেজ অনুসন্ধান করা হয়েছিল সেগুলোর তথ্য মুছে গেছে। এছাড়া, মেসেঞ্জারে বন্ধুরা অনলাইনে আছে কি না তাও দেখা যাচ্ছে না।


বাংলাদেশ সময় বুধবার (২০ মার্চ) রাত সাড়ে আটটার পর থেকে ফেসবুক ব্যবহারকারীরা এ সমস্যার কথা জানাতে থাকেন। সার্ভার সমস্যার কারণে এমনটা হয়েছে বলে ধারণা প্রযুক্তি বিশেষজ্ঞদের। যদিও এ নিয়ে এখন পর্যন্ত ফেসবুকের পক্ষ থেকে কোনো কিছু জানানো হয়নি।


এর আগে, গত ৫ মার্চ রাতে হুট করে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক, মেসেঞ্জার ও ইনস্টাগ্রাম নিষ্ক্রিয় হয়ে পড়ে। বাংলাদেশের ব্যবহারকারীরা কেউ ফেসবুক, ইনস্টাগ্রাম লগইন করতে পারছিল না তখন। এমনকি ফেসবুক-ইনস্টাগ্রামে সক্রিয় থাকা আইডিগুলোও স্বয়ংক্রিয়ভাবে লগআউট হয়ে যায়। এছাড়া মেসেঞ্জারে বার্তা আদান-প্রদান করা যায়নি।


ওইদিন বাংলাদেশ সময় রাত ৯টার পর থেকে ব্যবহারকারীরা এ সমস্যার কথা জানাতে থাকেন। এ সমস্যা কেবল বাংলাদেশে নয়, বিশ্বের বিভিন্ন দেশে এ সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারে সমস্যা দেখা দেয়।


সিলেট প্রতিদিন / এসএএম


Local Ad Space
কমেন্ট বক্স
© All rights reserved © সিলেট প্রতিদিন ২৪
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি