শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:১৯ অপরাহ্ন

বিশ্বনাথে জাতীর জন্য দোয়া করলেন প্রতিমন্ত্রী শফিক চৌধুরী

  • প্রকাশের সময় : ২৪/০২/২০২৪ ১১:৪২:২২
এই শীতে ভাঙন আতঙ্কে দিন কাটছে তাদের
Share
51

নিজ উপজেলা সিলেটের বিশ্বনাথে দিনভর সংবর্ধনা পেলেন বাংলাদেশ সরকারের প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপি। শনিবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত দুটি শিক্ষা প্রতিষ্ঠানসহ চারটি স্থানে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন প্রতিমন্ত্রী। তার এমন নিরলসতায় হতবাক হয়ে ওঠছেন নেতাকর্মীরাসহ সাধারণ জনগণ। 


বিগত ২০০৮ সালে প্রথমবার সংসদ সদস্য হয়ে এপ র্যন্ত প্রায় ১৬টি বছরই রাজপথে যার রয়েছে নিরলস পদচারণা। ফলে তিনি ইতোমধ্যে ২৪ঘন্টার রাজনীতিবিদ হিসেবে পরিচিতি লাভ করেছেন।


এবারের দ্বাদশ সংসদ নির্বাচনে সংসদ সদস্য নির্বাচিত হয়েই বাংলাদেশ সরকারের প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী হয়ে যান। তার প্রতিমন্ত্রী হয়েও যেনো তার পরিশ্রমের কমতি নেই। প্রতিমন্ত্রী হয়ে এরই ধারাবাহিকতা বজায় রেখেই চলেছেন তিনি। শনিবার দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত চারটি অনুষ্ঠানে উপস্থিত হয়ে চমক সৃষ্টি করেছেন।


ওইদিন প্রথমে সকাল সাড়ে ১১টায় নিজ গ্রামের বাড়ি উপজেলার দশঘর ইউনিয়নের চান্দভরাং গ্রামে গিয়ে স্বজনদের কবরস্থান জিয়ারত ও দোয়া মাহফিলে যোগদান করেন। পরে স্থানীয় মিয়ার বাজারে তিনদিন ব্যাপী মাঘী পূর্ণিমা তিথিতে শ্রীপাট বিষ্ণুপুরে সিদ্ধ বকুল তলায় শ্রী শ্রী ঠকুর বৈষ্ণব রায়ের অন্তর্ধান মহোৎসবে সংবর্ধনা নেন। এর পর উপজেলার উত্তর বিশ্বনাথ আমজদ উল্লা ডিগ্রি কলেজের চারতলা বিশিষ্টি আইসটি ভবন উদ্বোধন ও সংবর্ধনায় প্রধান অতিথির বক্তব্য দেন।


অবশেষে সন্ধ্যায় সংবর্ধনা নেন পৌরসভার প্রগতি উচ্চ বিদ্যায়লয়ে। সেখানে প্রধান অতিথির বক্তব্য শেষে দেশের জনগণ, প্রধানমন্ত্রী ও স্কুলের শিক্ষক-শিক্ষার্থীদের মঙ্গল কামনা করে তিনি নিজেই দোয়া পরিচালনা করেন।


সিলেট প্রতিদিন / এমএ


Local Ad Space
কমেন্ট বক্স
© All rights reserved © সিলেট প্রতিদিন ২৪
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি