শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:১৬ অপরাহ্ন

খেলার মাঠেই হার্ট অ্যাটাক, প্রাণ হারালেন ক্রিকেটার

  • প্রকাশের সময় : ২৪/০২/২০২৪ ০৯:২৩:৩৭
এই শীতে ভাঙন আতঙ্কে দিন কাটছে তাদের
Share
31

খেলার মাঠে অসুস্থ হয়ে পড়া কিংবা মারা যাওয়ার ঘটনা রয়েছে অনেক। এমনও হয়েছে শরীরে বল লেগে মারাত্মকভাবে আহত ক্রিকেটার হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে হেরে গেছেন। তবে ভারতের ঘরোয়া আসর এইজিস টুর্নামেন্টে ঘটেছে অন্যরকম এক ঘটনা।


৩৪ বছর বয়সী কর্ণাটকের ক্রিকেটার ওয়াইসি হোইসালা ম্যাচ শেষে সতীর্থদের সাথে প্যাভিলিয়নে ফেরার সময় মাঠের মাঝখানে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান।


বেঙ্গালুরুর আরএসআই গ্রাউন্ডে অনুষ্ঠিত এইজিস সাউথ জোন টুর্নামেন্টে কর্ণাটক আর তামিলনাড়ুর ম্যাচ চলছিল। খেলা শেষে দু’দলের ক্রিকেটাররা ফিরছিলেন ড্রেসিংরুমে। ঠিক তখনই হঠাৎ জ্ঞান হারিয়ে মাটিতে লুটিয়ে পড়েন হোইসালা। দ্রুত তাকে নেয়া হয় নিকটবর্তী একটি হাসপাতালে। সেখানকার কর্তব্যরত চিকিৎসক জানান, হাসপাতালে পৌঁছানোর আগেই মৃত্যু হয়েছে তার।



হোইসালার মৃত্যুতে কর্ণাটক রাজ্যের স্বাস্থ্যমন্ত্রীর টুইট কর্ণাটক রাজ্যের স্বাস্থ্যমন্ত্রী দীনেশ গুন্ডু ক্রিকেটার ওয়াইসি হোইসালার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন। নিজের এক্স হ্যান্ডেলে (সাবেক টুইটার) তিনি লিখেছেন, এইজিস সাউথ জোন টুর্নামেন্টে হোইসালার মৃত্যুতে আমরা শোকাহত। তার পরিবার ও বন্ধুদের প্রতি আমি গভীর সমবেদনা প্রকাশ করছি।


উল্লেখ্য, ভারতের ঘরোয়া ক্রিকেটে নিজ রাজ্য দলের হয়ে প্রথম শ্রেণির ক্রিকেট খেলতেন হোইসালা। রাজ্যের টি-টোয়েন্টি প্রিমিয়ার লিগ কেপিএলেও পরিচিত মুখ ছিলেন তিনি। তার এই মৃত্যুতে শোকে আচ্ছন্ন কর্ণাটক রাজ্য ক্রিকেট অ্যাসোসিয়েশন-কেএসসিএ।


সিলেট প্রতিদিন / স.ল


Local Ad Space
কমেন্ট বক্স
© All rights reserved © সিলেট প্রতিদিন ২৪
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি