শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৩১ অপরাহ্ন

আ.লীগ ভোগ বিলাসীর রাজনীতি করেনা : প্রতিমন্ত্রী শফিক চৌধুরী

  • প্রকাশের সময় : ২৪/০২/২০২৪ ০৪:১৮:২০
এই শীতে ভাঙন আতঙ্কে দিন কাটছে তাদের
Share
70

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী এবং সিলেট জেলা আ.লীগের সভাপতি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী এমপি বলেছেন, বিএনপি জামায়াত ভোগ বিলাসীতার রাজনীতি করেছে বলে আজ তারা জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছে। তারা ক্ষমতায় থাকা অবস্থায় জনগণের সম্পদ লুটপাট করে উন্নয়ন থেকে দেশকে পিছিয়ে রেখেছিল। শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের হাতে কলমের বদলে অস্ত্র তুলে দিয়ে শিক্ষা ব্যবস্থাকেও ধংস করে দিয়েছিল। আর আ.লীগ সরকার ক্ষমতায় এসে দেশের সবক্ষেত্রে উন্নয়নের জোয়ারে বাসিয়ে দিয়েছে। বিএনপি জামায়াতের মতো আ.লীগ ভোগ বিলাসীর রাজনীতি করেনা বলেই জনগণ ভোটের মাধ্যমে শেখ হাসিনাকে বার বার ক্ষমতায় নিয়ে আসেন। সারাদেশের ন্যায় এবারও পুরো সিলেট উন্নয়নের মহাসড়কে চলবে বলে তিনি জানান।


শুক্রবার রাতে সিলেটের বিশ্বনাথ উপজেলার আলহাজ্ব তাহির আলী উচ্চ বিদ্যায় মাঠে অলংকারি ইউনিয়ন আ.লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথাগুলো বলেন।


ইউনিয়ন আ.লীগের সভাপতি হিরা মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তুফাজ্জল আলীর পরিচালনায় সংবর্ধনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট জেলা আ.লীগের সহ সভাপডতি অ্যাডভোকেট শাহ ফরিদ আহমদ, অ্যাডভোকেট  শাহ মোশাহিদ আলী, বিশ্বনাথ উপজেলা আ.লীগের সভাপতি শাহ আসাদুজ্জামান, সাধারণ সম্পাদক ফারুক আহমদ, সহ সভাপতি সেলিম আহমদ, যুগ্ম সাধারন সম্পাদক মকদ্দুছ আলী, আ.লীগ নেতা তাজ উদ্দিন, অধ্যক্ষ নেহারুন নেছা, অধ্যক্ষ এমএ ওয়াহাব আলী, আরশ আলী গণি চেয়ারম্যান, আনোয়ার আলী, হাবিবুর রহমান মেম্বার, মোবারক আলী,  নুর আলম, সিদ্দেক আলী, পৌরসভা আ.লীগের যুগ্ম আহবায়ক আলতাব হোসেন, জেলা যুবলীগের সহ সভাপতি সামছুল ইসলাম, জেলা যুবলীগ নেতা সিতার মিয়া, ছাত্রলীগ নেতা রোহেল আহমদ ও শিহাব আহমদ।


এর পর শনিবার বিকেলে উত্তর বিশ্বনাথ আমজদ উল্লা ডিগ্রি কলেজের চারতলা বিশিষ্ট আইসিটি ভবন উদ্বোধন ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রতিমন্ত্রী।


সিলেট প্রতিদিন / এমএনআই


Local Ad Space
কমেন্ট বক্স
© All rights reserved © সিলেট প্রতিদিন ২৪
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি