শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:০০ অপরাহ্ন

সিলেটে কেক কেটে দৈনিক ঘোষণা পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

  • প্রকাশের সময় : ২০/০২/২০২৪ ০৬:৪৭:৪৮
এই শীতে ভাঙন আতঙ্কে দিন কাটছে তাদের
Share
54

দৈনিক ঘোষণা পত্রিকার ৩০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে সিলেট অফিসের উদ্যোগ কেক কেটে পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে। মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) বিকালে সিলেট নগরীর সুরমা মার্কেটে দৈনিক ঘোষণা পত্রিকার ৩০তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।


দৈনিক ঘোষণা পত্রিকার সিলেট প্রতিনিধি মোঃ রায়হান হোসেনের সভাপতিত্বে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- আজকের সিলেট’র বার্তা সম্পাদক খলিলুর রহমান, সিলেট প্রতিদিনের বার্তা সম্পাদক এনামুল কবির, দৈনিক জৈন্তা বার্তা পত্রিকার বার্তা সম্পাদক আবুল হোসেন, সিলেট প্রতিদিনের সিনিয়র স্টাফ রিপোর্টার মোহাম্মদ নুরুল ইসলাম, এশিয়ান টেলিভিশনের ক্যামেরা পারসন আফজালুর রহমান চৌধুরী, দৈনিক হাওরাঞ্চলের কথা পত্রিকার স্টাফ রিপোর্টার মোঃ কামরুল ইসলাম জনি, ক্রাইম সিলেট পত্রিকার সিলেট মহানগর প্রতিনিধি জামাল উদ্দিন ও দৈনিক সিলেট এক্সপ্রেস পত্রিকার স্টাফ রিপোর্টার আয়ুব আলী দুলাল প্রমুখ।


অনুষ্ঠানে অতিথিরা দৈনিক ঘোষণা পত্রিকার পত্রিকার ঐতিহ্য ও তাৎপর্য তুলে ধরেন। বাংলাদেশের প্রথম সারির একটি জনপ্রিয় পত্রিকা হিসাবে আখ্যায়িত করেন। বস্তুনিষ্ঠ সংবাদ তুলে ধরার জন্য সংবাদ মাধ্যমটিকে ধন্যবাদ জানান আমন্ত্রিত অতিথিরা। আর প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে পত্রিকারটির উজ্জল ভবিষ্যত কামনা করেন।


সিলেট প্রতিদিন / এমএনআই


Local Ad Space
কমেন্ট বক্স
© All rights reserved © সিলেট প্রতিদিন ২৪
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি