রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:০৮ পূর্বাহ্ন

পিকআপের কেবিনে মিললো গাঁজা, ২ যুবক আটক

  • প্রকাশের সময় : ১১/০২/২০২৪ ০৮:৫৯:২১
এই শীতে ভাঙন আতঙ্কে দিন কাটছে তাদের
Share
35

সিলেটের বিয়ানীবাজারে ৬ কেজি গাঁজাসহ দুই যুবককে আটক করেছে থানা পুলিশ। এসময় গাঁজাবহনকারী একটি একটি ডিআই পিকআপ জব্দ করা হয়।


শনিবার সন্ধ্যা ৫টার দিকে উপজেলার চারখাই ইউনিয়নের কাকুরা দিঘীরপার এলাকা থেকে ছয় কেজি গাঁজা ও একটি ডিআই ট্রাকসহ তাদেরকে আটক করা হয়।


আটককৃতরা হলেন- হবিগঞ্জের সদর থানার উমেদনগর গ্রামের অলি মিয়ার ছেলে মোস্তাকিন (২৫) ও সিলেটের কানাইঘাট থানার জুলাই নয়াঘাট এলাকার মৃত তবারক আলীর ছেলে ইসমাইল উদ্দিন (৪৮)।


এ সময় কিশোরগঞ্জের মিঠামইন থানার ভুরভুরি গ্রামের গফুর চৌধুরীর ছেলে আকাশ চৌধুরী (৩৫) নামের অপর এক মাদক কারবারি পালিয়ে যায়।


পুলিশ সূত্র জানায়, অতিরিক্ত পুলিশ সুপার জকিগঞ্জ সার্কেল ইয়াহিয়া আল মামুনের তত্ত্বাবধানে এবং বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ দেবদুলাল ধরের নির্দেশনায় এসআই মোফাখারুল ইসলাম নেতৃত্বাধীন একদল পুলিশ শনিবার সন্ধ্যা ৫টার দিকে বিয়ানীবাজার উপজেলার চারখাই ইউনিয়নের কাকুরা দিঘীরপার এলাকার চেকপোস্ট ডিউটি চলাকালে একটি ডিআই পিকআপ গাড়ি চেকপোস্ট ব্যারিকেড বেপরোয়াভাবে অতিক্রম করার চেষ্টা করলে গাড়িটিকে আটকানো হয়। এসময় আটককৃত গাড়িটি থেকে পুলিশ দুইজনকে আটক করলেও একজন লোক দৌড়ে পালিয়ে যায়।


আটককৃতদের তল্লাশিকালে তাদের ব্যবহৃত পরিবহন ডিআই পিকআপ গাড়ির কেবিন থেকে ৬ কেজি গাঁজা যার মূল্য ৯০,০০০/-(নব্বই হাজার) টাকা এবং গাঁজা পরিবহনে ব্যবহৃত ডিআই পিকআপ গাড়ি, (ঢাকা মেট্রাে- ন-২১০২৩১) যার মূল্য অনুমান ১৫,০০,০০০/-(পনের লক্ষ) টাকা জব্দ করা হয়।


বিষয়টি নিশ্চিত করে বিয়ানীবাজার থানার ফোকাল মিডিয়া অফিসার হর্ষাবর্ধন জানান, আটককৃত ও পলাতক আসামির বিষয়ে আইনী ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।


সিলেট প্রতিদিন / এমএ


Local Ad Space
কমেন্ট বক্স
© All rights reserved © সিলেট প্রতিদিন ২৪
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি