রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:১০ পূর্বাহ্ন

বোগলা স্কুল অ্যান্ড কলেজের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার উদ্বোধন

  • প্রকাশের সময় : ১১/০২/২০২৪ ১২:২২:২১
এই শীতে ভাঙন আতঙ্কে দিন কাটছে তাদের
Share
76

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ বোগলা রোসমত আলী-রামসুন্দর উচ্চ বিদ্যালয়ের ২ দিন ব্যাপী বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা-২০২৪  শুভ উদ্বোধন করা হয়েছে।


রবিবার(১১ ফেব্রুয়ারি) সকাল ১১ টায় জাতীয় পতাকা ও ক্রীড়া পতাকা উত্তোলন ও শান্তির প্রতীক কবুতর উড়িয়ে দুই দিনব্যাপী এ ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার শুভ উদ্বোধন করেন বোগলাবাজার ইউপি চেয়ারম্যান মোহাম্মদ মিলন খান।


বোগলা স্কুল অ্যান্ড কলেজের গভর্ণিং বডির সভাপতি এ্যাডভোকেট ছাইদুর রহমান তালুকদারের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন বোগলাবাজার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আহম্মদ আলী আপন, আরিফুল ইসলাম জুয়েল, সাবেক সভাপতি তৈয়ব আলী মাষ্টার, শফিকুল আলম ছালেক, সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোস্তফা কামাল, বীর মুক্তিযোদ্ধা দানেশ উদ্দিন ভুইয়া, সমাজসেবক প্রভাষক আবু বকর সিদ্দিক, স্কুল অ্যান্ড কলেজের গভর্ণিং বডির সদস্য জাফর আলী খান,ইদ্রিস আলী, হাবিবুর রহমান,বুলবুল মেম্বার, জাহের মিয়া, ইউনুস আলী, লিটন খান, সালমা বেগম, রেজাউল করিম, দিলারা বেগমসহ প্রতিষ্ঠানের সকল শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতাটির সার্বিক তত্ত্বাবধানে ছিলেন প্রতিষ্ঠানের অধ্যক্ষ মোহাম্মদ সিরাজুল ইসলাম, উপস্থাপনায় ছিলেন সহকারী প্রধান শিক্ষক মজিবুর রহমান।


প্রধান অতিথির বক্তব্যে বোগলাবাজার ইউপি চেয়ারম্যান মোহাম্মদ মিলন খান বলেন, শিক্ষা কার্যক্রমের পাশাপাশি সহ-শিক্ষা শিক্ষার্থীদের মাদক থেকে দূরে রাখতে সাহায্য করে এবং স্মার্ট বাংলাদেশ গঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে সক্ষম হবে।


সিলেট প্রতিদিন / এমএনআই


Local Ad Space
কমেন্ট বক্স
© All rights reserved © সিলেট প্রতিদিন ২৪
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি