রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:০৩ পূর্বাহ্ন

স্ত্রীর মৃত্যুর ৫ মিনিটের ব্যবধানে মারা গেলেন স্বামীও

  • প্রকাশের সময় : ১০/০২/২০২৪ ০৮:২৯:৩১
এই শীতে ভাঙন আতঙ্কে দিন কাটছে তাদের
Share
26

টাঙ্গাইলের সখীপুরে পাঁচ মিনিটের ব্যবধানে স্বামী-স্ত্রী’র মৃত্যুর ঘটনা ঘটেছে। আজ শনিবার সকাল পোনে ৯টার দিকে ঢাকা মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় স্বামী আব্দুল আজিজ (৭০) মারা যান।



এর পাঁচ মিনিট আগে স্ত্রী আফরোজা বেগম (৫৮) বাড়িতেই মারা যায় বলে জানায় ওই পরিবার। উপজেলার দাড়িয়াপুর ইউনিয়নের দয়ালের চালা গ্রামে এ মৃত্যুর ঘটনা ঘটেছে। 


এ মৃত্যুর সংবাদ শুনে নিহতের পরিবার, স্বজন ও এলাকাবাসী শোকাহত।পারিবারিক সূত্রে জানা যায়, শ্বাস কষ্ট নিয়ে শনিবার ভোরে ঢাকা মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে ভর্তি হন আব্দুল আজিজ। স্বামীর অসুস্থতা ও তার চিকিৎসায় কথা চিন্তা করে বাড়িতেই আকস্মিকভাবে মারা যায় স্ত্রী আফরোজা বেগম।


এ মৃত্যুর কথা ঢাকায় স্বজনদের জানাতে ফোন দিলে ঢাকা থেকে ফোন আসে আব্দুল আজিজও মারা গেছেন। দুজনের মৃত্যুর কথা শুনে আহাজারিতে ভেঙে পড়েন ওই পরিবার ও স্বজন। দুজনের বয়স হয়েছিলো তাই এটাকে স্বাভাবিক মৃত্যু হিসেবেই ধরে নিয়েছে নিহতের স্বজন ও পরিবার। 


এ বিষয়ে নিহত আজিজের ভাতিজা সাবেক শিক্ষক সানোয়ার হোসেন বলেন, আমার চাচার কোনো ছেলে সন্তান নেই, দুই মেয়ে আছে। তাদের বিয়ে হয়ে গেছে। পাঁচ মিনিটের ব্যবধানে ওনাদের এমন মৃত্যুর ঘটনায় আমরা হতভম্ব হয়ে গেছি।


সিলেট প্রতিদিন / স.ল


Local Ad Space
কমেন্ট বক্স
© All rights reserved © সিলেট প্রতিদিন ২৪
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি