রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:১১ পূর্বাহ্ন

সিলেটে বহুরূপী রাজু পুলিশের জালে

  • প্রকাশের সময় : ০৮/০২/২০২৪ ০৮:২৬:৫৯
এই শীতে ভাঙন আতঙ্কে দিন কাটছে তাদের
Share
173

আবজল আলী রাজু (৩১)।পেশায় একজন অটোরিকশা চালক হলেও রয়েছে তার আরও বহু পরিচয়। কখনো তিনি সিলেটের আঞ্চলিক নাটকের অভিনেতা।কখনো আবার ছিনতাইকারী।এছাড়াও বিভিন্ন ধরণের নেশাদ্রব্য সেবন করেন বলে জানা গেছে। এবার সেই বহুরূপী রাজু ছিনতাই করতে গিয়ে পুলিশের হাতে গ্রেফতার হয়েছেন।


শুধু রাজু নয়।তার সঙ্গে গ্রেফতার হয়েছেন তারেকুর রহমান তানভির (২২) নামে আরেক ছিনতাইকারী।


বুধবার ভোররাতে দক্ষিণ সুরমার কুচাই এলাকা থেকে তাদের আটক করে মোগলাবাজার থানার একদল টহল পুলিশ।


গ্রেফতারকৃত আবজল আলী রাজু (৩১) মোগলাবাজার থানাধীন সিলাম ইউনিয়নের নিজ সিলাম গ্রামের মৃত গৌছ আলীর ছেলে ও তারেকুর রহমান তানভির (২২) একই গ্রামের তেরন মিয়ার ছেলে।


সিলেট মহানগর পুলিশ জানায়, রাজু সিএনজিচালিত অটোরিকশা চালক। তার সঙ্গে অপর ছিনতাইকারী তানভীর বুধবার ভোর সাড়ে ৩টার দিকে যাত্রীবেশে পারাইরচক এলাকায় অটোরিকশায় থাকা মোগলাবাজার থানার উত্তরপাড়ার মুছব্বির মিয়ার ছেলে সোহান আহমদের গলায় ধারালো অস্ত্র ধরে দামি মোবাইল ও ২০ হাজার টাকা ছিনতাই করে তাকে রাস্তায় ফেলে যায়।


তিনি টাকা ও মোবাইল দিতে না চাইলে তারা তার গলা কাটার উদ্দেশ্যে আক্রমন করলেও তিনি হাত দিয়ে প্রতিহত করেন। এতে তার হাতের দুটো আঙুল কেটে যায়। সোহান মোগলাবাজার থানা পুলিশকে জানালে তারা অভিযান চালিয়ে কুচাই থেকে দুই ছিনতাইকারীকে গ্রেফতার করতে সক্ষম হয়।


তাদের দু’জনের বিরুদ্ধে মোগলাবাজার থানায় দ্রুত বিচার আইনে মামলা (নং ৩/৯/৭/২/২৪) দায়ের করে আদালতের নির্দেশে কারাগারে পাঠানো হয়েছে।


এদিকে, খোঁজ নিয়ে যায়, সিলেটের আঞ্চলিক নাটকে বিভিন্ন চরিত্রে অভিনয় করেন আবজল আলী রাজু। তিনি সিলেটের বিভিন্ন জনপ্রিয় অভিনেতাদের সঙ্গে অভিনয় করতে দেখা যায়।পেশায় মূলত অটোরিকশা(সিএনজি) চালক হলেও রাজু ছিলেন একজন নেশাগ্রস্থ।সেবন করতেন বিভিন্ন ধরণের মাদকদ্রব্য।


এব্যাপারে সম্মিলিত নাট্য পরিষদ সিলেটের সাধারণ সম্পাদক মোস্তাক আহমদ সিলেটপ্রতিদিনকে বলেন, নাট্য অঙ্গনের নাম ব্যবহার করে কেউ যদি কোনো অপরাধ করে তাহলে অবশ্যই তাকে আইনের আওতায় নিয়ে আসা উচিত এবং উপযুক্ত শাস্তি দেয়া হোক। যারা থিয়েটার কর্মী তারা কখনো কোনো খারাপ কাজ করতে পারে না।


সিলেট প্রতিদিন / এমএ


Local Ad Space
কমেন্ট বক্স
© All rights reserved © সিলেট প্রতিদিন ২৪
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি