রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:২৪ পূর্বাহ্ন

তলানিতে থাকা দুই দলের লড়াইয়ে জিতলো সিলেট

  • প্রকাশের সময় : ০৭/০২/২০২৪ ১১:২০:২০
এই শীতে ভাঙন আতঙ্কে দিন কাটছে তাদের
Share
24

টেবিলের তলানিতে থাকা দুই দলের লড়াই। দুর্দান্ত ঢাকা তাতে আশা পায় নাঈম শেখ ও সাইফ হাসানের জুটিতে।


কিন্তু এই দুই ব্যাটার ফিরতেই ধ্বস নামে ঢাকার ইনিংসে। রান তাড়ায় নেমে নাজমুল হোসেন শান্তর রানে ফেরার স্বস্তির সঙ্গে জয়ও পেয়েছে সিলেট স্ট্রাইকার্স।


বুধবার বিপিএলের ম্যাচে মিরপুরে দুর্দান্ত ঢাকাকে ৫ উইকেটে হারিয়েছে তারা। শুরুতে ব্যাট করতে নেমে ৮ উইকেট হারিয়ে ১২৪ রান করে ঢাকা। জবাব দিতে নেমে ৬ বল আগেই জয় পেয়ে যায় সিলেট। ৭ ম্যাচে কেবল একটিতে জিতে পয়েন্ট টেবিলে সবার শেষে ঢাকা। অষ্টম ম্যাচে এসে দ্বিতীয় জয়ে তাদের ঠিক উপরেই আছে সিলেট।  


বিপিএলে নিজের প্রথম ম্যাচে শূন্য রানে সাজঘরে ফিরেছিলেন সাব্বির হোসেন। সিলেটের বিপক্ষে শুরুতেই বাউন্ডারি পেয়ে যান তিনি। যদিও ৪ বলে ৪ রান করে নাঈম হাসানের বলে ক্যাচ দেন রায়ান বার্লের হাতে। এরপর বেশ বড় জুটি গড়েন নাঈম শেখ ও সাইফ হাসান।


তাদের ৭৮ রানের জুটি ভাঙে সাইফ আউট হলে। ৬ চার ও এক ছক্কায় ২৯ বলে ৩৬ রান করেন তিনি। এক ওভার পরই আউট হন নাঈম। ২ চার ও সমান ছক্কায় ২৯ বলে ৩৬ রান করেন তিনি। এরপর আর কোনো ব্যাটারই দলের হাল ধরতে পারেননি।


১৩ বলে ১০ রান করা সায়েম আইয়ুব ও ১৭ বলে ১২ রান করা লাসিথ ক্রুসপাল্লে দুই অঙ্কে পৌঁছান। ৪ ওভারে ২০ রান দিয়ে ৩ উইকেট নেন রেজাউর রহমান রাজা। দুটি উইকেট পান সামিত প্যাটেলও।  


রান তাড়ায় নেমে প্রথম ওভারেই উইকেট হারিয়ে ফেলে সিলেট। ২ বল খেলে শূন্য রানে শরিফুল ইসলামের বলে এলবিডব্লিউ হন সামিত প্যাটেল। ৯ বলে ৮ রান করে আউট হয়ে যান হ্যারি টেক্টর। মোহাম্মদ মিথুন ও জাকির হাসানকে সঙ্গে নিয়ে এগিয়ে যান।  


৮ বলে ৯ রান করে জাকির ও ১২ বলে ১৭ রান করে আউট হন মোহাম্মদ মিথুন। এবারের বিপিএলের রান খরায় ভোগা নাজমুল হোসেন শান্তও ছন্দে ফেরার ইঙ্গিত দেন। ৬ চারে ২৫ বলে ৩৩ রান করে উসমান কাদিরের বলে তার হাতে ক্যাচ দেন উসমান।  


তবে এতে জেতায় সমস্যা হয়নি সিলেটের। দলকে জয়ের বন্দরে পৌঁছে দেন রায়ান বার্ল (২৯*) ও বেনি হাওয়েল (৩০*)।


সিলেট প্রতিদিন / এসএএম


Local Ad Space
কমেন্ট বক্স
© All rights reserved © সিলেট প্রতিদিন ২৪
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি