বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৬:৫৪ অপরাহ্ন

সিলেটে সেই শিপলুর বাসার সামনে থেকে রামদা উদ্ধার

  • প্রকাশের সময় : ৩১/০১/২০২৪ ০৪:৩৭:২৩
এই শীতে ভাঙন আতঙ্কে দিন কাটছে তাদের উদ্ধারকৃত রামদা
Share
335

সিলেটে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবলীগের দুই পক্ষের সংঘর্ষ ও ভাঙচুরের ঘটনার এক সপ্তাহের মাথায় বেশ কিছু পরিত্যক্ত রামদা উদ্ধার করেছে এসএমপি’র জালালাবাদ থানা পুলিশ।


বুধবার (৩১ জানুয়ারি) বেলা ৩টার দিকে নগরীর পাঠানটুলা পল্লবী সড়ক এলাকার স্থানীয় যুবলীগ নেতা রানা আহমদ শিপলুর বাসার সামনে থেকে এসব রামদা উদ্ধার করা হয়।


সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (ডিসি উত্তর) আজবাহার আলী শেখ সিলেট প্রতিদিনকে বিষয়টি নিশ্চিত করেছেন।


তিনি জানান, বুধবার বেলা ৩টার দিকে নগরীর পাঠানটুলা পল্লবী এলাকার স্থানীয় যুবলীগ নেতা রানা আহমদ শিপলুর বাসার সামনের ড্রেন থেকে পরিত্যক্ত অবস্থায় ৫টি রামদা ও ২টি ষ্টিলের পাইপ উদ্ধার করা হয়েছে।


এর আগে, গত বুধবার (২৪ জানুয়ারি) রাত ৮টার দিকে নগরীর পাঠানটুলা এলাকার স্কলার্স হোমের সামনে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবলীগের দুই পক্ষের সংঘর্ষ ও ভাঙচুরের ঘটনা ঘটে। এ ঘটনায় দুই পক্ষের অন্তত ৬জন আহত হন। তাদের সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।


পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, স্থানীয় যুবলীগ নেতা রানা আহমদ শিপলু ও বিদ্যুত দাশের গ্রুপের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। বিদ্যুত দাশ আখালিয়া নতুন বাজার ব্যবসায়ী কমিটির সাধারণ সম্পাদক ও ৮ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সভাপতি ছিলেন।


আর রানা আহমদ শিপলু পশ্চিম পাঠানটুলা এলাকার বাসিন্দা। তার বিরুদ্ধে দুই তরুণীকে হোটেলে আটকে রেখে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ ছিল। দুজনেরই কোনো পদ পদবী না থাকলেও তারা সিলেট মহানগর যুবলীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত বলে জানা গেছে।


সিলেট প্রতিদিন / এমএনআই


Local Ad Space
কমেন্ট বক্স
© All rights reserved © সিলেট প্রতিদিন ২৪
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি