রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:০৯ পূর্বাহ্ন

গোলাপগঞ্জ হ্যাল্পিং হ্যান্ডস ইউএসএ’র প্রথম সহ সভাপতি বাসিত

  • প্রকাশের সময় : ৩০/০১/২০২৪ ০৯:২৪:১৪
এই শীতে ভাঙন আতঙ্কে দিন কাটছে তাদের
Share
140

গোলাপগঞ্জ হ্যাল্পিং হ্যান্ডস ইউএসএ’র ২০২৪-২০২৭ বছরের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। সম্প্রতি গঠিত এ কমিটির প্রথম সহ সভাপতির দায়িত্ব পেয়েছেন গোলাপগঞ্জ উপজেলার উত্তর বাদেপাশা ইউনিয়নের আমকুনার সমাজসেবক ও শিক্ষানুরাগী আব্দুল বাসিত।


গত রোববার (২৮ জানুয়ারি) বাসিতসহ নগগঠিত কমিটির নেতৃবৃন্দ আনুষ্ঠানিক শপথ গ্রহণ করেছেন ওয়েরেন সিটির  এক রেস্টুরেন্টে।


গোলাপগঞ্জ উপজেলাবাসীর আর্থ-সামাজিক অবস্থার উন্নয়নে দীর্ঘদিন থেকে কাজ করছে যুক্তরাষ্ট্রভিত্তিক স্বেচ্ছাসেবি সংগঠন গোলাপগঞ্জ হ্যাল্পিং হ্যান্ডস ইউএসএ। 


কমিটির সভাপতির দায়িত্ব পেয়েছেন মুহিত মাহমুদ। সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন মামুনুল হুদা খান আর কোষাধ্যক্ষের গুরু দায়িত্ব বর্তেছে আসাবুর রহমান টিপুর উপর।


আব্দুল বাসিত আমকুনার মরহুম আব্দুর রউফ ও নূরজাহান দম্পতির কনিষ্ঠ সন্তান। তিনি পিতা-মাতার নামে গঠন করেছেন আব্দুর রউফ-নূরজাহান ফাউণ্ডেশন।


এ প্রতিষ্ঠানের  মাধ্যমে শিক্ষার উন্নয়ন ও জনসেবামূলক কাজ চালিয়ে যাচ্ছেন আব্দুল বাসিত। তিনি আছিরগঞ্জ গণপাঠাগারের একজন স্থায়ী সদস্য। একসময় তিনি আছিরগঞ্জ দিশারী প্রি-ক্যাডেট স্কুলের সহকারী শিক্ষক হিসাবে দায়িত্ব পালন করেছেন। বর্তমানেও তিনি এই স্কুল এবং আছিরগঞ্জ উচ্চ বিদ্যালয় ও কলেজের সার্বিক উন্নয়ন তৎপরতার সঙ্গে জড়িত।


এছাড়াও আছিরগঞ্জের কুশিয়ারা হাসপাতালসহ অন্যান্য প্রতিষ্ঠানের উন্নয়নেও তার অসামান্য অবদান রয়েছে। তার ভাই আব্দুল মালিক হারুন উত্তর বাদেপাশা ইউনিয়ন পরিষদের সাবেক নির্বাচিত সদস্য।


উল্লেখ্য, গোলাপগঞ্জ হ্যাল্পিং হ্যাণ্ডস ইউএসএ’র কার্যনির্বাহী কমিটির সহ সভাপতি মোট ৭জন। অন্যান্যরা হলেন যথাক্রমে শাহীন চৌধুরী, ফয়সল আহমেদ, রেজাউল চৌধুরী, লায়েছ উদ্দিন, বকুল তালুকদার ও আজিজ চৌধুরী মুরাদ।



সিলেট প্রতিদিন / ইকে


Local Ad Space
কমেন্ট বক্স
© All rights reserved © সিলেট প্রতিদিন ২৪
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি