রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:০৩ পূর্বাহ্ন

সিলেটে সড়ক দূর্ঘটনায় ছাত্রলীগের ৪ নেতাকর্মী নিহত,লাশ দেখতে হাসপাতালে সিসিক মেয়র

  • প্রকাশের সময় : ২০/০১/২০২৪ ০২:৪৯:৩৩
এই শীতে ভাঙন আতঙ্কে দিন কাটছে তাদের নিহত চারজনের ছবি
Share
142

সিলেটের জৈন্তাপুর উপজেলায় সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগের  ৪ নেতাকর্মী নিহত হয়েছেন।শুক্রবার (১৯ জানুয়ারি) দিবাগত রাত ১ টার দিকে সিলেট -জাফলং মহাসড়কে এই সড়ক দুর্ঘটনা ঘটে। 


নিহতরা হলেন- জৈন্তাপুর উপজেলার পানিহারা হাটির আরছ মিয়ার ছেলে তমাল(২৫),একই উপজেলার নিজপাট ইউনিয়নের রনদ্বীপ পালের ছেলে নেহাল(২৬),কমলাবাড়ি এলাকার জামাল উদ্দিনের ছেলে জুবায়ের,নিজপাট ইউনিয়নের হারুন উর রশিদের পুত্র আলী হোসেন সুমন।


স্থানীয় সূত্রে জানা যায়, জৈন্তাপুর থানা এলাকায় ট্রাকের ধাক্কায় একটি প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববর্তী খাদে পড়ে যায়।পরবর্তীতে স্থানীয়রা প্রাইভেট কারে থাকা যাত্রীদের উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করলে সেখানকার কর্তব্যরত চিকিৎসকরা ৪জনকে মৃত ঘোষণা করেন।


বিষয়টি নিশ্চিত করে সিলেট জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাহেল সিরাজ বলেন,জৈন্তাপুর এলাকায় সড়ক দূর্ঘটনায় ছাত্রলীগের ৪ নেতাকর্মী নিহত হয়েছেন।তাদের মরদেহ ওসমানী হাসপাতালে রয়েছে।


বিষয়টি নিয়ে সিলেট জেলা পুলিশের জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার মুঠোফোনে একাধিকবার কল দিলে তিনি তা রিসিভ করেন নি।


এদিকে সড়ক দুর্ঘটনার খবর পেয়ে ওসমানীহাসপাতালে ছুটে যান সিলেট সিটি কর্পোরেশনের মেয়র মো. আনোয়ারুজ্জামান চৌধুরী।এসময় তিনি নিহত পরিবারের সদস্যদের সাথে কথা বলেন এবং তাদের শান্তনা দেন।


সিলেট প্রতিদিন / এসএল


Local Ad Space
কমেন্ট বক্স
© All rights reserved © সিলেট প্রতিদিন ২৪
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি