আমার কুলাউড়ার পক্ষ থেকে বিশেষ অবদানের জন্যে উপহার
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ১০:৩০ পূর্বাহ্ন

কুলাউড়া প্রতিনিধি

প্রকাশ ২০২১-০৯-২৪ ১৫:৪১:২৩
আমার কুলাউড়ার পক্ষ থেকে বিশেষ অবদানের জন্যে উপহার

মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার জনপ্রিয় পত্রিকা ‘আমার কুলাউড়া’ এর পক্ষ থেকে ভালো কাজের স্বীকৃতি স্বরুপ আমার কুলাউড়া’র অফিস ইনচার্জ মো. হিমেল রহমান ও ব্যবস্থাপক. মো. মিফতা আহমদ রাফিকে পুরুস্কৃত করা হয়েছে।

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) রাতে কুলাউড়া মুক্তিযোদ্ধা কমপ্লেক্স পত্রিকার আঞ্চলিক অফিসে আমার কুলাউড়া’র সম্পাদক মো. জীবন রহমানের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন প্রেসক্লাব কুলাউড়া’র সভাপতি মো. আজিজুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন সাংবাদিক মছব্বির আহমদ, সিপন আহমদ, নাজমুল ইসলাম, মিন্টু দেশোয়ারা, মাহফুজ শাকিল। অনুষ্ঠানে ‌‌আমার কুলাউড়ার প্রধান সম্পাদক অ্যাডভোকেট মোহাম্মদ ফয়সাল মিয়ার পক্ষ থেকে অফিস ইনচার্জ মো. হিমেল রহমান ও ব্যবস্থাপক মো. মিফতা আহমদ রাফিকে ক্রেষ্ট ও ল্যাপটপ উপহার হিসেবে তুলে দেন অতিথিবৃন্দ।

অনুষ্ঠানে উপস্থিতি ছিলেন আকাশ আহমদ, স্টাফ রিপোর্টার-সাপ্তাহিক সংলাপ, আমার কুলাউড়ার স্টাফ রিপোর্টার, মাহফুজ রহমান, মো. জাহিদ হাসান, আশরাফুল ইসলাম, হাবিবুর রহমান হোসাইন, তৌহিদ নয়ন, রাহিদুল ইসলাম নাহিদ, মো. মারজান চৌধুরী জাহান, ফেরদৌসী জান্নাত চৌধুরী স্নেহা।

এছাড়াও উপস্থিতি ছিলেন সাইফুর রহমান, এস এম সাইদুল ইসলাম, মো. মেহেদী হাসান সাঈদ, সৈয়দ শাকিল, আমিনুল ইসলাম প্রমুখ।

সিলেট প্রতিদিন/ইকে

ফেসবুক পেইজ