প্রথমবার লাইভে শাবনুর, বললেন ছবি করবেন
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ১১:৩৮ পূর্বাহ্ন

প্রতিদিন প্রতিবেদক

প্রকাশ ২০২১-০৯-২৪ ১২:৫৯:১৮
প্রথমবার লাইভে শাবনুর, বললেন ছবি করবেন

ঢাকাই সিনেমার সবচেয়ে জনপ্রিয় নায়িকাদের একজন শাবনুর। নব্বই দশকে জনপ্রিয়তার আকাশ ছুঁয়েছিলেন তিনি। এরপর শূণ্য দশকেও ছিলেন চাহিদার তুঙ্গে। কিন্তু প্রায় এক যুগ ধরেই তিনি সিনেমার পর্দায় অনুজ্জ্বল। দীর্ঘ দিন ধরে বসবাস করছেন অস্ট্রেলিয়ার সিডনিতে।

অভিনয় না করলেও শাবনূরের জনপ্রিয়তা কমে যায়নি। এখনো দর্শকেরা অপেক্ষা করে তার প্রত্যাবর্তনের। সেই ভক্তদের জন্যই ফেসবুক ও ইউটিউবে নিয়মিত হচ্ছেন তিনি। শুক্রবার (২৪ সেপ্টেম্বর) পূর্ব ঘোষণা অনুযায়ী নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে লাইভে আসেন শাবনূর। এ সময় আধা ঘণ্টার বেশি সময় ধরে ভক্তদের সঙ্গে আড্ডা দেন তিনি।

এক ভক্ত শাবনুরের কাছে জানতে চান, তিনি আবার সিনেমায় কাজ করবেন কিনা। করলে সেটা কি বাণিজ্যিক সিনেমা হবে নাকি বিকল্প ধারার। জবাবে শাবনূর বলেন, ‘আমাদের জীবনটা একটু অন্যরকম। আমাদের কারো না কারো অশান্তি আছে, দুঃখবোধ আছে, আমরা ব্যক্তিগত জীবনে অনেক দুঃখী। অনেক বিপর্যস্ত। তো এই জীবনে সবাই একটু বিনোদন চায়। আমি তো শিল্পী। আমি সব ধরনের সিনেমাতেই কাজ করতে চাই।’

সিনেমায় কাজের আগ্রহ প্রকাশ করে শাবনূর আরও বলেন, ‘যদি আমি মনে করি, ভালো সিনেমা হবে, আমার মতো করে গল্প কেউ বানাবে, আমি অভিনয় করতে স্বাচ্ছন্দ্যবোধ করব, তাহলে কাজ করতে চাই। আর দর্শক-বন্ধুরা, যারাই আমাকে বেশি ভালবাসেন, তারা চান আমি কীভাবে সিনেমা করলে ভালো হয়। আপনারা লিখেও অনেক সময় সেটা জানিয়েছেন। আমি আপনাদের মনোরঞ্জন করার চেষ্টা করব। আপনাদের যাতে ভালো লাগে, সেরকম কিছুই করার চেষ্টা করব। যদি ভাল গল্প পাই, অবশ্যই আমি কাজ করব।’

ভক্তদের সঙ্গে এভাবে যুক্ত হতে পেরে ভীষণ আনন্দিত শাবনূর। জানালেন, এখন থেকে প্রতি শুক্রবার ফেসবুক লাইভে আসার চেষ্টা করবেন। এছাড়া মজার মজার ভিডিও শেয়ার করে ভক্তদের আনন্দ দেয়ার পরিকল্পনাও রয়েছে তার।

সিলেট প্রতিদিন/ইকে

ফেসবুক পেইজ