নবীগঞ্জে সুরক্ষাসামগ্রী ও অক্সিজেন সিলিন্ডার বিতরণ
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১২:০৯ অপরাহ্ন

নবীগঞ্জ প্রতিনিধি

প্রকাশ ২০২১-০৯-১৪ ১৬:৩৪:২৯
নবীগঞ্জে সুরক্ষাসামগ্রী ও অক্সিজেন সিলিন্ডার বিতরণ

হবিগঞ্জের নবীগঞ্জে স্বাস্থ্য সুরক্ষাসামগ্রী ও অক্সিজেন সিলিন্ডার বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) বিকেলে হবিগঞ্জ জেলা পরিষদের উদ্যোগে এই সুরক্ষাসামগ্রী ও অক্সিজেন সিলিন্ডার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন হবিগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য ডা. মুশফিক হোসেন চৌধুরী।

এ সময় তিনি বলেন, মহামারি করোনাভাইরাস থেকে বাঁচতে হলে মানুষকে সচেতন থেকে অবশ্যই মাস্ক পরিধান ও টিকা গ্রহণ করতে হবে। এর কোনো বিকল্প নেই। 

তিনি আরও বলেন, আপনারা জানেন এই দেশের স্বাধীনতার জন্য জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বাধীকার থেকে স্বাধীনতা পর্যন্ত আন্দোলন-সংগ্রাম করে জীবনে ১৩টি বছর কারাভোগ করে একটাই স্বপ্ন দেখেছেন। সেটা হলো কৃষক, শ্রমিক, মেহনতি মানুষের ভাগ্য পরিবর্তন করে একটি ক্ষুধা ও দারিদ্রমুক্ত সুখী সমৃদ্ধশালী সোনার বাংলা গড়ে তোলা। কিন্তু আমরা নবীগঞ্জসহ হবিগঞ্জে লক্ষ্য করছি- যখনই বঙ্গবন্ধুর সেই লালিত স্বপ্ন বাস্তবায়নে প্রধানমন্ত্রীর নির্দেশনায় কার্যক্রম নিয়ে এগিয়ে যাই, ঠিক তখনই একটি কুচক্রী মহল এতে বাধা সৃষ্টি করতে চায়। এদের ব্যাপারে সবাইকে সতর্ক থাকতে হবে। এদের দাঁতভাঙা জবাব দেওয়ার জন্য অচিরেই আমরা মাঠে নামব।

তিনি বলেন, বঙ্গবন্ধুকে হত্যা করে ২২ বছর দেশকে পিছিয়ে রেখেছিল ষড়যন্ত্রকারী খন্দকার মোশতাকের দোসররা। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই মহামারির সময়েও জীবনের ঝুঁকি নিয়ে মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন।

নবীগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে জেলা পরিষদের প্রধান নির্বাহী মো. নুরুল ইসলামের সভাপতিত্বে এবং জেলা পরিষদের সদস্য ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট সুলতান মাহমুদের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আলমগীর চৌধুরী, নবীগঞ্জ উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নাজমা বেগম, ইউএনও শেখ মহিউদ্দিন, টিএইচও ডা. আব্দুস সামাদ, জেলা আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য ডা. নাজরা চৌধুরী ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরী।

অন্যানের মধ্যে বক্তব্য দেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক উজ্জ্বল সরদার, শেখ আলামিন প্রমুখ। পরে উপজেলার বিভিন্ন ইউনিয়নে মাস্ক বিতরণ ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন সিলিন্ডার বিতরণ করা হয়।

সিলেট প্রতিদিন/এসএএম

ফেসবুক পেইজ