ডা. জাহিদের সুস্থতা কামনায় জেলা ও মহানগর বিএনপির দোয়া
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১২:৫২ অপরাহ্ন

প্রতিদিন ডেস্ক

প্রকাশ ২০২১-০৯-১৪ ১৪:৫৬:১৯
ডা. জাহিদের সুস্থতা কামনায় জেলা ও মহানগর বিএনপির দোয়া

বিএনপির ভাইস চেয়ারম্যান ও সিলেট বিভাগীয় সাংগঠনিক টীমের প্রধান প্রফেসর ডা. এ জেড এম জাহিদ হোসেন ও তার মাতা করোনাক্রান্ত হওয়ায় তাদের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল করেছে সিলেট জেলা ও মহানগর বিএনপি।

মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) বাদ আসর নগরীর দরগাহে হযরত শাহজালাল (র.) মসজিদ প্রাঙ্গনে উক্ত মাহফিল অনুষ্ঠিত হয়। মাহফিলে জেলা ও মহানগর বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মী অংশ নেন। 

মাহফিলে দলের ভাইস চেয়ারম্যান প্রফেসর ডা. জাহিদ হোসেন ও তার মায়ের সুস্থতা কামনায় বিশেষ মোনাজাত করা হয়। এছাড়া মাহফিলে মহান স্বাধীনতার ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও তার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর মাগফেরাত, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা, নিখোঁজ জননেতা এম ইলিয়াস আলী, ছাত্রদল নেতা ইফতেখার আহমদ দিনার, জুনেদ আহমদ ও গাড়ী চালক আনসার আলীসহ গুমকৃত নেতাকর্মীদের সন্ধান কামনা, করোনা মহামারী থেকে সুরক্ষা ও দেশ জাতির মঙ্গল কামনা করে মোনাজাত করা হয়।

মাহফিলে উপস্থিত ছিলেন, সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কামরুল হুদা জায়গীরদার, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা আহ্বায়ক কমিটির সদস্য আবুল কাহের চৌধুরী শামীম, মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন, সিনিয়র সহ-সভাপতি আব্দুল কাইয়ুম জালালী পংকী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী, সহ-সভাপতি হুমায়ুন কবির শাহীন, কাউন্সিলার ফরহাদ চৌধুরী শামীম, জেলা আহ্বায়ক কমিটির সদস্য ফখরুল ইসলাম ফারুক, মহানগর সহ-সভাপতি জিয়াউল হক জিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আতিকুর রহমান সাবু, জেলা আহ্বায়ক কমিটির সদস্য অ্যাডভোকেট এমরান আহমদ চৌধুরী, ইসিতায়ক আহমদ সিদ্দিকী ও আব্দুল আহাদ খান জামাল, মহানগর সাংগঠনিক সম্পাদক মুর্শেদ আহমদ মুকুল, মাহবুব চৌধুরী।

জেলা আহ্বায়ক কমিটির সদস্য মাহবুবুল হক চৌধুরী ও শামীম আহমদ, সদর উপজেলা বিএনপির আহ্বায়ক একেএম তারেক কালাম, জেলার সাবেক সহ-সভাপতি হাজী শাহাব উদ্দিন, সাবেক যুগ্ম সম্পাদক মঈনুল হক, মহানগর স্বাস্থ্য সম্পাদক ডা. আশরাফ আলী, পরিবার কল্যান সম্পাদক লল্লিক আহমদ চৌধুরী, পল্লী উন্নয়ন সম্পাদক আব্দুল জব্বার তুতু, বিএনপি নেতা বজলুর রহমান ফয়েজ, খছরুজ্জামান খছরু, শেখ মো. ইলিয়াস আলী, আব্দুল মালেক, আব্দুল লতিফ খান, মো. শাহপরান, নজির হোসেন, উজ্জল রঞ্জন চন্দ, শফিকুর রহমান টুটুল, পারভেজ আহমদ, দেলোয়ার হোসেন রানা, মাহবুব আহমদ চৌধুরী, সেলিম আহমদ মাহমুদ, নিজাম উদ্দিন টিপু, জাবেদুল ইসলাম দিদার, আবু সুফিয়ান, যুবদল নেতা সোহেল মাহমুদ, মির্জা সম্রাট, ওসমান গণি।

স্বেচ্ছাসেবক দল নেতা দেলোয়ার হোসেন চৌধুরী, মানিকুর রহমান মানিক, আবু আহমেদ আনসারী, আবুল কালাম শাহেদ, আজিজ খান সজিব, আলী আনসার, সালেহ আহমদ, ফারুখ আহমদ, কৃষ্ণ ঘোষ, জাহেদ আহমদ, খন্দকার মনিরুজ্জামান মনির, কাজী মেরাজ, দেওয়ান আরাফাত চৌধুরী জাকি, জেহিন আহমদ, জুয়েল তালুকদার, সুলতান বক্স মনসুর, সাঈদ মাহমুদ ওয়াদুদ, মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক ফজলে রাব্বী আহসান, ছাত্রদল নেতা আব্দুল করিম জোনাক, আব্দুল হাসিব, সুয়েদুল ইসলাম সুয়েদ, রুবেল ইসলাম, সদরুল ইসলাম লোকমান, আজহার আলী অনিক, রনি চৌধুরী, হোসাইন আহমদ, শাহান আল মাহমুদ খান, ইফতেখার আহমদ সানি, নাজিম উদ্দিন পলাশ, নয়ন পাশা ও মোতালিব পাশা প্রমূখ।

সিলেট প্রতিদিন/এমআরএম

ফেসবুক পেইজ