সিলেটে বন্ধু হোটেলে পতিতাবৃত্তি: ম্যানেজারসহ ১০ নারী-পুরুষ আটক
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১১:৪৫ পূর্বাহ্ন

প্রতিদিন প্রতিবেদক

প্রকাশ ২০২১-০৯-১৪ ১১:৫৬:২১
সিলেটে বন্ধু হোটেলে পতিতাবৃত্তি: ম্যানেজারসহ ১০ নারী-পুরুষ আটক

সিলেট নগরীর বাণিজ্যিক এলাকা কালিঘাটে সার্কিট হাউজের পাশেই  বন্ধু হোটেলে দীর্ঘদিন থেকে চলছে পতিতাবৃত্তি। তাদের এই পতিতালয়ের পাশেই সার্কিট হাউজ, নবাবী মসজিদ, পাইলট উচ্চ বিদ্যালয়। এই এলাকা দিয়ে সব সময় শিক্ষার্থীরা চলাফেরা করে। এর মধ্যে চলছে তাদের সুন্দরী বাণিজ্য। কিছু অসাধু পুলিশ ও হলুদ সাংবাদিকদের ম্যানেজ করে এখানে আবাসিক হোটেলের আড়ালে পতিতালয় পরিচালনা করলেও এতোদিন ছিলো ধরা ছোয়ার বাইরে।

মঙ্গলবার বিকাল ৩টার দিকে সিলেট মহানগর পুলিশের কোতোয়ালী থানা অভিযান চালিয়ে নারী-পুরুষসহ ১০জনকে আটক করে থানায় নিয়ে আসেন। এদের মধ্যে ৬ জন নারী ও চারজন পুরুষ রয়েছে।

গ্রেফতারকৃতরা হলো :  বন্ধু হোটেলের ম্যানেজার ও কিশোরগঞ্জ অষ্টগ্রামের কাস্তুল গ্রামের আব্দুল আলিমের ছেলে ফরিদ উদ্দিন (৩২), সিলেটের জৈন্তাপুর দরবস্ত কড়গ্রামের মো. আলীর ছেলে সেলিম আহমদ (২২), হবিগঞ্জের বানিয়াচং এর কালানজিরা গ্রামের কাজল মিয়ার ছেলে মো: হাসান (৩০), ও সুনামগঞ্জের জগন্নাথপুরের জগদীশপুর গ্রামের বেলাল আহমদের ছেলে পাবেল (২৪)।

স্থানীয় সূত্রে জানা গেছে, সিলেটের শীর্ষ পতিতা ব্যবসায়ী দিলাল, রানা ও ফরিদের নেতৃত্বে কালিঘাটে একটি বিল্ডিংয়ে পাঁচটি রুম ভাড়া করে গড়ে তোলেন পতিতালয়। তারা দেশের বিভিন্ন জায়গা থেকে দালালদের মাধ্যমে সুন্দরী নারীদের নিয়ে আসে ওই বিল্ডিংয়ে। সেখানে পতিতাবৃত্তির পাশাপাশি রাত হলেই জমে উঠে মাদক জুয়ার আসর। যোগ দেন অনেক নামধারী সংবাদকর্মী ও দুই একজন অসাধু পুলিশ সদস্য। কিন্তু মাঝে মধ্যে কোতোয়ালী থানা পুলিশর অভিযান দিয়ে আটক করেন ঠিকই। পরে তারা আদালত থেকে জরিমানা দিয়ে সাথে সাথে বেরিয়ে আসেন। শুরু করেন ব্যবসা। এভাবেই চলছে তাদের রঙ্গশালা। এর আগে নগরীর সন্ধ্যা বাজারে ছিলো তাদের জমজমাট পতিতালয়। কিন্ত সেখানে সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী অভিযান দিয়ে ধ্বংস করে দেন তাদের অস্তানা। এরপর তারা নিরাপদ আস্তানা হিসেবে নেন বাণিজ্যিক এলাকা কালিঘাটকে।

সত্যতা নিশ্চিত করে কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মোহাম্মদ ইয়াসিন সিলেট প্রতিদিনকে বলেন, বন্ধু হোটেলে পুলিশ অভিযান চালিয়ে ১০ জন নারী-পুরুষকে আটক করা হয়েছে। তাদের নাম-ঠিকানা যাচাই বাছাই করে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সিলেট প্রতিদিন/এমএনআই

ফেসবুক পেইজ