দ্বিতীয় বিয়ের কথা জানিয়ে সারপ্রাইজ দিলেন মাহিয়া মাহি
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০১:০৯ অপরাহ্ন

প্রতিদিন ডেস্ক

প্রকাশ ২০২১-০৯-১২ ১৯:০৬:২৮
দ্বিতীয় বিয়ের কথা জানিয়ে সারপ্রাইজ দিলেন মাহিয়া মাহি

পুরনো গুঞ্জন সত্যি হলো। দ্বিতীয় বিয়ে করেছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। 

দীর্ঘদিন ধরেই শোনা যাচ্ছিল- প্রথম স্বামী অপুর সঙ্গে ডিভোর্সের ঘোষণা দেওয়ার কিছুদিনের মধ্যেই প্রেমিক রাকিব সরকারকে গোপনে বিয়ে করেছেন তিনি। কিন্তু এটা মিডিয়া খবরের শিরোনাম হলেও এতদিন এই গোপন বিয়ের কথা শিকার করেননি নায়িকা।

অবশেষে যার সঙ্গে গুঞ্জন তাকেই বিয়ে করেছন ঢাকাই ছবির এ নায়িকা ।  রোববার ১২টা পাঁচ মিনিটে প্রেমিক রাকিব সরকারের সঙ্গে বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন তিনি।

কয়েকদিন আগেই ব্যক্তি জীবন নিয়ে আলোচনায় থাকা চিত্রনায়িকা মাহিয়া মাহি ঘোষণা দেন ১৩ সেপ্টেম্বর সারপ্রাইজ দেবেন। এরপর বিশেষ সূত্রের বরাতে সমকাল অনলাইনে মাহিয়ের বিয়ের খবর প্রকাশ হয়। নিউজ প্রকাশের একদিন পরই রোববার রাত ১ টা ৩০ মিনিটে ফেসবুকে বিয়ের ছবি প্রকাশ করে জানালেন বিয়ের খবর।

বিয়ের ছবি প্রকাশ করে ক্যাপশনে মাহি লেখেন, ‘আজ ১৩/০৯/২১ ইং ১২:০৫ মি: আমাদের বিবাহ সম্পন্ন হলো । এর আগের সব কথা আসলেই গুজব ছিলো । সবাই আমাদের জন্য দোয়া করবেন এটাই একমাত্র চাওয়া।

রাকিব সরকার পেশায় ব্যবসায়ী। গাজীপুরে এক রাজনীতিক পরিবারের সন্তান তিনি। তিনি নিজেও রাজনীতির সঙ্গে জড়িত।

চলতি বছরের ২৩ মে স্বামী পারভেজ মাহমুদ অপুর সঙ্গে পাঁচ বছরের সংসারজীবনের ইতি টানছেন বলে ফেসবুকে জানান মাহি। তবে ঘোষণারও এক বছর আগে থেকে তারা আলাদা থাকছিলেন বলে সে সময় জানান মাহি। 

সিলেট প্রতিদিন/এসএএম

ফেসবুক পেইজ