সিলেট বিভাগ পরিদর্শনে আনসার-ভিডিপির মহাপরিচালক মেজর জেনারেল শামীম
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১২:৫১ অপরাহ্ন

প্রতিদিন ডেস্ক

প্রকাশ ২০২১-০৮-১৯ ০৮:৫৯:৪৮
সিলেট বিভাগ পরিদর্শনে আনসার-ভিডিপির মহাপরিচালক মেজর জেনারেল শামীম

বাংলাদেশ আনসার গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল মিজানুর রহমান শামীম, বিপি, ওএসপি, এনডিসি, পিএসসি, বুধবার (১৮ আগষ্ট) সিলেট রেঞ্জ ও জেলা কার্যালয়ে সুনামগঞ্জ, হবিগঞ্জ, মৌলভীবাজার, আনসার-ভিডিপি উন্নয়ন ব্যাংক, ২ আনসার ব্যাটালিয়ান শ্রীমঙ্গল সদর দপ্তর পরিদর্শন করেন।

বাহিনীর মহাপরিচালক সিলেট বিভাগে এসে পৌছলে স্বাগতম জানান আনসার গ্রাম প্রতিরক্ষা বাহিনী উপ-মহাপরিচালক মো. নূরুল হাসান ফরিদী, সিলেট ও সুনামগঞ্জ জেলা কমান্ড্যান্ট এনামূল খান, ব্যাটালিয়ান অধিনায়ক এএইচএম মেহেদী হাসান, মৌলভীবাজার জেলা কমান্ড্যান্ট সেফাউল হোসেন ও হবিগঞ্জ জেলা কমান্ড্যান্ট তানজিনা বিন্তে এরশাদ। এসময় উপস্থিত ছিলেন, মহাপরিচালকের সফর সঙ্গী অতিরিক্ত মহাপরিচালক বিগ্রেডিয়ার জেনারেল খন্দকার ফরিদ হাসান, বিজিবিএম, পিবিজিএম (ভার), এনডিসি, নির্বাহী প্রকৌশলী মো. মতাসির মামুন, উপ-পরিচালক (মনিটরিং) মো. শামীম আহমেদ, উপ-পরিচালক (সমন্বয়) মো. নাহিদ হাসান জনি।

এছাড়াও উপস্থিত ছিলেন এনএসআই সিলেট বিভাগীয় প্রধান খন্দকার ওয়াছিয়ূর রহমান।

মহাপরিচালক মেজর জেনারেল মিজানুর রহমান শামীম সিলেট বিভাগের আনসার-ভিডিপি জেলা কার্যালয়, ব্যাটালিয়ান সদর দপ্তরে বিভিন্ন স্থাপনা পরিদর্শন করেন এবং বলেন, দেশে আনসার ও ভিডিপি সুনাম বজায় রেখে দাপ্তরিক ও সাংগঠনিক কর্মকান্ড জোরদার করতে দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন এবং পরিদর্শন বইয়ে মন্তব্য লিপিবদ্ধ করেন। এসময় সিলেট জেলা সার্কেট অ্যাডজুট্যান্ট সহ উপজেলা আনসার-ভিডিপি কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

সিলেট প্রতিদিন/এসএ

ফেসবুক পেইজ