এলাকার উন্নয়ন করতে হাবিবকে বিজয়ী করুন - নিখিল
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০১:০৬ অপরাহ্ন

প্রতিদিন প্রতিবেদক

প্রকাশ ২০২১-০৮-১৭ ১৭:১৪:৪৪
এলাকার উন্নয়ন করতে হাবিবকে বিজয়ী করুন - নিখিল

বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল বলেছেন, নৌকা বঙ্গবন্ধুর প্রতীক, নৌকা উন্নয়নের প্রতীক। আর সেই নৌকা নিয়েই প্রতিদ্বন্ধিতা করছেন হাবিবুর রহমান। এলাকার উন্নয়ন করতে হলে তাকে বিজয়ী করতে হবে, নৌকা কে বিজয়ী করতে হবে। নির্বাচনে নৌকা বিজয়ী হলে প্রয়োজনে মাননীয় প্রধানমন্ত্রীর কাছে গিয়ে উন্নয়নের আবদার নিয়ে মাথা উচু করে দাড়াতে পারবো। সেজন্য নির্বাচনে সবাই ঐক্যবদ্ধভাবে কাজ করে নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে।

১৫ আগষ্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিবসহ সকল শহীদদের স্মরণে দক্ষিণ সুরমা উপজেলা যুবলীগের উদ্যোগে মঙ্গলবার (১৭ আগষ্ট) আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, যার জন্ম না হলে এই বাংলাদেশ সৃষ্টি হতো না। যার জন্ম না হলে এই বাংলাদেশ কল্পনা করা যেত না। তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।তিনি সর্বদাই জনকল্যাণে কাজ করে গেছেন। সেই আলোকে তাঁর সুযোগ্য কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর সোনার বাংলা বাস্তবায়নে এগিয়ে যাচ্ছে।

দক্ষিণ সুরমা উপজেলা যুবলীগের আহবায়ক নুরুল ইসলামের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক আশিক আলীর পরিচালনায় প্রধান বক্তার বক্তব্য রাখেন সিলেট-৩ আসনের উপ-নির্বাচনের সংসদ সদস্য প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সদস্য হাবিবুর রহমান হাবিব।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম মেম্বার এড. মামুনুর রশিদ ও মো. মোয়াজ্জেম হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক বিশ্বাস মুতিউর রহমান বাদশা ও রফিকুল আলম জোয়ার্দ্দার সৈকত, সাংগঠনিক সম্পাদক মো. সোহেল পারভেজ ও ড. মো. রেজাউল কবির, প্রচার সম্পাদক জয়দেব নন্দী, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. শামসুল আলম অনিক, উপ-সংষ্কৃতিক সম্পাদক ফজলে রাব্বি স্মরণ, কার্যনির্বাহী সদস্য এড. মো. গোলাম কিবরিয়া, নুরুল ইসলাম নুর মিয়া, সিলেট জেলা যু্বলীগের সভাপতি শামীম আহমদ ভিপি, কেন্দ্রীয় সদস্য গাজী মো. শাহেদ, এড. চৌধুরী হাসান মো. আব্দুল্লাহ রাজন, সিলেট জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শামীম আহমদ, কেন্দ্রীয় সদস্য এড. ওলিউল্লাহ সারোয়ার সৌরভ।

এছাড়াও বক্তব্য রাখেন দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাইফুল আলম, মহানগর যুবলীগের আহবায়ক আলম খান মুক্তি,সাধারণ সম্পাদক মুসফিক জায়গীরদারসহ নেতৃবৃন্দ।

সিলেট প্রতিদিন/এসএএম

ফেসবুক পেইজ