সিলেট জেলার শ্রেষ্ঠ ওসি গোলাপগঞ্জের হারুনুর রশিদ
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০১:১৮ অপরাহ্ন

প্রতিদিন প্রতিবেদক

প্রকাশ ২০২১-০৮-০৮ ১১:০০:২৩
সিলেট জেলার শ্রেষ্ঠ ওসি গোলাপগঞ্জের হারুনুর রশিদ

সিলেট জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হারুনুর রশিদ চৌধুরী। রোববার সিলেট জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় জুলাই মাসের শ্রেষ্ঠ ওসি হিসেবে নির্বাচিত করা হয়।

এসময় আইন শৃঙ্খলা রক্ষায় বিশেষ অবদানের জন্য গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হারুনুর রশিদ চৌধুরীকে শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ ও গোলাপগঞ্জ মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুশংকর পালকে শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক (তদন্ত) এর পুরষ্কার প্রদান করেন সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম।

এছাড়াও আইন শৃঙ্খলা রক্ষায় বিশেষ ভূমিকা রাখার জন্য গোলাপগঞ্জ মডেল থানার এসআই একলাছ মিয়া ও এএসআই মো. মনিরুল ইসলামকে পুরস্কৃত করা হয়।এসময় উপস্থিত ছিলেন সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মাহফুজ আফজাল, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মো. লুৎফর রহমান সহ সিলেট জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

এরআগে চলতি বছরের ফেব্রুয়ারি মাসে সিলেট জেলা ও সিলেট রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছিলেন গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হারুনুর রশিদ চৌধুরী।এব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হারুনুর রশিদ চৌধুরী সিলেটে পুলিশ সুপারের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, গোলাপগঞ্জে কর্মরত সকল পুলিশ সদস্যদের চৌকস কার্যক্রম ও পরিশ্রমের মূল্যায়ণ করা করা হয়েছে। যার ফলে থানায় কর্মরত অন্যান্য পুলিশ সদস্যদের মাঝে উৎসাহ বৃদ্ধি পাবে।

সিলেট প্রতিদিন/এসএএম

ফেসবুক পেইজ