শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৬:০৭ পূর্বাহ্ন

সিলেট-৪ মনোনয়নপত্র জমা দিলেন প্রবাসীকল্যাণ মন্ত্রী ইমরান

  • প্রকাশের সময় : ৩০/১১/২০২৩ ০৪:১৪:৩২
এই শীতে ভাঙন আতঙ্কে দিন কাটছে তাদের
Share
127

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৪ আসন থেকে মনোনয়নপত্র জমা দিয়েছেন সরকারের প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ। বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দুপুরে  মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিনে  জেলা রিটার্নিং অফিসারের কার্যালয়ে আওয়ামী লীগ মনোনীত  নৌকার প্রার্থী হিসেবে টানা সপ্তমবারের মতো মনোনয়নপত্র জমা দেন তিনি।

এদিন দুপুর ১২টার দিকে সিলেট জেলা ও মহানগরের প্রথম সারির নেতাকর্মীদের নিয়ে রিটানিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র জমা দেন তিনি।

এ সময় সেখানে উপস্থিত ছিলেন, সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি শফিকুর রহমান চৌধুরী ও সাধারণ সম্পাদক জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট নাসির উদ্দিন খান, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য ও গোয়াইনঘাট উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ ফারুক আহমদ, জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল আহমদ, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শামীম আহমদ, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আসলাম ও সাধারণ সম্পাদক পশ্চিম আলীরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. গোলাম কিবরিয়া হেলাল, জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম লিয়াকত আলী, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলী আমজদ এবং সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আপ্তাব আলী কালা।

অপরদিকে, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদকে সমর্থন দিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন এ আসন থেকে আওয়ামী লীগের ৭ মনোনয়ন প্রত্যাশী। স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করবেন না বলে জানিয়েছেন তারা।  দলের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিদ্ধান্তের প্রতি সম্মান জানিয়ে এ সিদ্ধান্ত বলে তাদের ভাষ্য। তবে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনের সুযোগ থাকলেও তারা দলীয় প্রার্থীকেই সমর্থন করছেন।

জানা যায়, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য গোয়াইনঘাট উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ ফারুক আহমদ, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি, জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক, সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক বর্তমান সিলেট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট মাহফুজুর রহমান, গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যক্ষ, গোয়াইনঘাট উপজেলা ছাত্র লীগের প্রতিষ্ঠাতা সভাপতি মো. ফজলুল হক, সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য ও গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি গোলাপ মিয়া, এ ছাড়া গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পশ্চিম আলীরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ গোলাম কিবরিয়া হেলাল, জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য, জাতীয় শ্রমিক লীগ সিলেট মহানগর শাখার সাধারণ সম্পাদক ও শ্রম আদালত সিলেটের শ্রমিক প্রতিনিধি নাজমুল আলম রোমেন; কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্র লীগের সাবেক সভাপতি ও সিলেট জজ কোর্টের সহকারী পিপি এডভোকেট শাহজাহান চৌধুরী- এই ৭ জন নেতা বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়নপত্র সংগ্রহ ও জমা দিয়েছিলেন।


সিলেট প্রতিদিন / এমএনআই


Local Ad Space
কমেন্ট বক্স
© All rights reserved © সিলেট প্রতিদিন ২৪
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি