রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৪৮ পূর্বাহ্ন

সিলেট বিভাগে আ.লীগের প্রার্থী চূড়ান্ত, নৌকা পেলেন যারা!

  • প্রকাশের সময় : ২৬/১১/২০২৩ ০৮:৫৬:১৭
এই শীতে ভাঙন আতঙ্কে দিন কাটছে তাদের
Share
275

আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ডের তৃতীয় দিনের বৈঠকে গতকাল চট্টগ্রাম ও সিলেট বিভাগের ৭৭ আসনে প্রার্থী চূড়ান্ত করা হয়েছে। শেখ হাসিনার সভাপতিত্বে সন্ধ্যা ৬টায় শুরু হয়ে রাত ১০টা পর্যন্ত বৈঠক চলে। প্রথমে সিলেট বিভাগের ১৯টি এবং পরে চট্টগ্রাম বিভাগের ৫৮টি আসনে দলীয় প্রার্থী মনোনয়ন দেওয়া হয়। এদিনও মনোনয়নের ক্ষেত্রে বেশ কয়েকজন পুরোনো এমপিকে বাদ দিয়ে নতুন প্রার্থী দেওয়া হয়েছে বলে বৈঠক সূত্র নিশ্চিত করেছে।

এর আগে বৃহস্পতিবার প্রথম এবং শুক্রবার দ্বিতীয় দিনে ছয়টি বিভাগের ২২৩ আসনের প্রার্থী চূড়ান্ত করেছিল আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ড। এর মধ্যে প্রথম দিনে রংপুর ও রাজশাহী বিভাগের ৭২টি এবং দ্বিতীয় দিন দুই দফায় খুলনা, বরিশাল, ময়মনসিংহ ও ঢাকা বিভাগের ১৫১টি আসনে প্রার্থী চূড়ান্ত করা হয়। 

মনোনয়ন বোর্ডের বৈঠকে উপস্থিত ছিলেন আমির হোসেন আমু, তোফায়েল আহমেদ, ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, শেখ ফজলুল করিম সেলিম, আবুল হাসানাত আবদুল্লাহ, কাজী জাফরউল্লাহ, রমেশ চন্দ্র সেন, ওবায়দুল কাদের, রশিদুল আলম ও ডা. দীপু মনি।

তৃতীয় দিনের বৈঠকে চূড়ান্ত হওয়া চট্টগ্রাম ও সিলেট বিভাগের প্রার্থীদের নামও প্রকাশ করা হয়নি। তবে দলীয় বিভিন্ন সূত্র থেকে অনেক আসনে প্রার্থীর নাম জানা গেছে।

এর মধ্যে সিলেট-১ আসনে ড. এ কে আব্দুল মোমেন, সিলেট-২ আসনে শফিকুর রহমান চৌধুরী, সিলেট-৩ আসনে হাবিবুর রহমান, সিলেট-৪ আসনে ইমরান আহমদ, সিলেট-৬ আসনে নুরুল ইসলাম নাহিদ, সিলেট-৫ আসনে মাসুক উদ্দিন আহমদ, মৌলভীবাজার-১ আসনে শাহাব উদ্দিন, মৌলভীবাজার-২ আসনে শফিউল আলম চৌধুরী নাদেল, মৌলভীবাজার-৩ আসনে নেছার আহমদ, মৌলভীবাজার-৪ আসনে উপাধ্যক্ষ আবদুস শহীদ, হবিগঞ্জ-১ আসনে অ্যাডভোকেট আমাতুল কিবরিয়া চৌধুরী কেয়া, হবিগঞ্জ-২ আসনে আবদুল মজিদ খান, হবিগঞ্জ-৩ আসনে আবু জাহির, হবিগঞ্জ-৪ আসনে মাহবুব আলী, সুনামগঞ্জ-১ আসনে অ্যাডভোকেট রঞ্জিত চন্দ্র সরকার, সুনামগঞ্জ-৩ আসনে এম এ মান্নান ও সুনামগঞ্জ-৫ আসনে মুহিবুর রহমান মানিক দলীয় মনোনয়ন পেয়েছেন বলে জানা গেছে।


সিলেট প্রতিদিন / এমএনআই


Local Ad Space
কমেন্ট বক্স
© All rights reserved © সিলেট প্রতিদিন ২৪
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি