শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৫:১৭ পূর্বাহ্ন

শাবিপ্রবির বেগম ফজিলাতুন্নেছা মুজিব হলের সফট ওপেনিং সম্পন্ন

  • প্রকাশের সময় : ১২/১১/২০২৩ ০১:২০:৪৮
এই শীতে ভাঙন আতঙ্কে দিন কাটছে তাদের
Share
85

জাঁকজমক পরিবেশের মধ্য দিয়ে সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বেগম ফজিলাতুন্নেছা মুজিব হলের সফট ওপেনিং অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১২ নভেম্বর) বেলা এগারোটায় হলের প্রভোস্ট অধ্যাপক ড. চন্দ্রানী নাগের সভাপতিত্বে বিশ্ববিদ্যালয় উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ এ ওপেনিং কার্যক্রমের প্রধান অতিথি ছিলেন। 

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-উপাচার্য অধ্যাপকবড. মো: কবির হোসেন ও কোষাধ্যক্ষ অধ্যাপক আমিনাব পারভিন।

অনুষ্ঠানের শুরুতে সবাইকে নিয়ে উপাচার্য তিনি ফিতা কেটে হল খুলে দেয়ার কার্যক্রম শুরু করেন। পরে হলের অভ্যন্তরে বিভিন্ন ব্লক, ডাইনিং, ক্যান্টিন, পার্লার সহ আশপাশ পরিদর্শন করে হলের মাঝে বৃক্ষরোপণ করেন।

অনুষ্ঠানে উপাচার্য বক্তব্য রেখে বলেন, এ হলটিকে সব সময় সবুজায়ন রাখার লক্ষে হল কর্তৃপক্ষকে নির্দেশনা দেন। তিনি বলেন, এ হলটি অনেক সুন্দর এবং এ হলের পরিষ্কার পরিচ্ছন্নতা বজায় রাখতে সকলের সহযোগিতা প্রয়োজন। তিনি আরো বলেন, এ হলটির নিরাপত্তা আরো নিশ্চিত করার লক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ সময় আরো উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডিনবৃন্দ, রেজিস্ট্রার, প্রক্টর, বিভিন্ন হলের প্রভোস্টগন, প্রধান প্রকৌশলী, সহকারী প্রক্টর ও প্রভোস্টগন, প্রকৌশল দপ্তরের বিভিন্ন কর্মকর্তা ও হলের কর্মকর্তা কর্মচারী সহ আরও অনেকে।


সিলেট প্রতিদিন / এমএনআই


Local Ad Space
কমেন্ট বক্স
© All rights reserved © সিলেট প্রতিদিন ২৪
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি