শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৭:০৮ পূর্বাহ্ন

মেয়র আনোয়ারুজ্জামানকে আরিফের ‘টোটকা’

  • প্রকাশের সময় : ০৭/১১/২০২৩ ০৯:৩৪:৩৪
এই শীতে ভাঙন আতঙ্কে দিন কাটছে তাদের
Share
117

তিনি সিলেট সিটি করপোরেশনের দুই মেয়াদের নির্বাচিত মেয়র। তার আগে আরও কয়েকবারের কমিশানার ও কাউন্সিলর। আবার বিএনপি চেয়ারপারসনের উপদেষ্ঠাও তিনি। সেই হিসাবে অভিজ্ঞতার ঝুলি তার যথেষ্ট সমৃদ্ধ।

সেই অভিজ্ঞতার ঝুলি থেকে বেশ কিছু পরামর্শ দিলেন উত্তরসুরী সিলেট সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরীকে।

মঙ্গলবার (৭ নভেম্বর) সিলেট সিটি করপোরেশন প্রাঙ্গণে অনুষ্ঠিত সুধি সমাবেশে তিনি মেয়র আনোয়ারুজ্জামানের উদ্দেশ্যে সিসিক’র বিভিন্ন কর্মতৎপরতা নিয়ে নানা পরামর্শ দিয়েছেন। তবে তার এসব পরামর্শের মধ্যে একটি পরামর্শকে ‘আরিফের টোটকা’ হিসাবে অভিহিত করছেন সচেতন মহল।

সুধি সমাবেশে তিনি তার বক্তব্যের এক পর্যায়ে আনোয়ারুজ্জামান চৌধুরীর উদ্দেশ্যে বলেন, কাজ করতে হবে খুব সতর্ক হয়ে। বিভিন্ন ব্যক্তি বিভিন্নভাবে ্আপনার অভিজ্ঞ বা দক্ষ কর্মকর্তার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দিতে পারে। এসব অভিযোগ মনযোগ দিতে শুনবেন। তবে সিদ্ধান্ত নিবেন একা একা।

তার এমন পরামর্শ শুনে উপস্থিত নাগরিকদের মধ্যে হাসির রোল পড়ে। 

উল্লেখ্য, সুধি সমাবেশের আগে বিকেল সাড়ে তিনটার দিকে আরিফুল হক চৌধুরী নবনির্বাচিত মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরীকে দায়িত্ব হস্তান্তর করেন। এসময় উপস্থিত ছিলেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি।



সিলেট প্রতিদিন / ইকে


Local Ad Space
কমেন্ট বক্স
© All rights reserved © সিলেট প্রতিদিন ২৪
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি