রবিবার, ১৬ জুন ২০২৪, ১০:৫৫ পূর্বাহ্ন

সিলেটে দাঁড়াতেই পারছে না বিএনপি, মাঠে নেই জামায়াত

  • প্রকাশের সময় : ৩১/১০/২০২৩ ১২:১৫:৩৬
এই শীতে ভাঙন আতঙ্কে দিন কাটছে তাদের
Share
145

বিএনপি ও জামায়াতের ডাকা তিন দিনের অবরোধ কর্মসূচির প্রথম দিনে সিলেটে মাঠে দাঁড়াতেই পারছে না বিএনপির নেতাকর্মীরা। দুপুর বারোটা পর্যন্ত সিলেটের কোথাও দেখা যায়নি জামায়াত কর্মীদের।

মঙ্গলবার (৩১ অক্টোবর) অবরোধ কর্মসূচির প্রথম দিনে সকালে সিলেট-ঢাকা মহাসড়কের অতিরবাড়ি নামক স্থানে গাছ ফেলে অবরোধের চেষ্টা করে বিএনপি-ছাত্রদলের নেতা কর্মীরা।

এছাড়া নগরীর দক্ষিণ সুরমায় একটি বাসে আগুন দেওয়ার চেষ্টা করেছে তারা। এসময় মিজানুর রহমান ও সাবুল মিয়া নামের দুই বিএনপির কর্মীকে আটক করেছে পুলিশ। এরপর থেকে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হলে বিএনপি নেতাকর্মীরা আর সড়কে আসতে পারেনি।

সিলেট-ঢাকা মহাসড়কের অতিরবাড়ি এলাকায় অবস্থানকারী সিলেট প্রতিদিনের স্টাফ রিপোর্টার মশাহিদ আলী ও ফটো সাংবাদিক রেজা রুবেল জানান, বেলা এগারোটার দিকে বিএনপি নেতাকর্মীর মহাসড়কের দিকে আসার চেষ্টা করলে পুলিশ তাদের ধাওয়া করে লক্ষীপুর গ্রামের দিকে নিয়ে যায়।

তিন দিনের অবরোধ কর্মসূচির প্রথম দিনে বিএনপি কর্মীদের দেখা গেলেও মাঠে কোথাও জামাআত কর্মীদের দেখা যায়নি। 

এদিকে, অবরোধের ফলে সিলেটের বিভিন্ন সড়কে প্রাইভেটকার, মোটরসাইকেল, রিকশা, সিএনজি চালিত অটোরিকশা সহ সব ধরনের যানবাহন চলাচল করলেও দুপুর বারোটা পর্যন্ত সিলেট থেকে দুরপাল্লার বাস ছেড়ে যায়নি। তবে সকালের দিকে ঢাকা থেকে কয়েকটি বাস সিলেটে এসে প্রবেশ করেছে।

এছাড়া সিলেটের ট্রেন যোগাযাগ স্বাভাবিক রয়েছে। প্রতিদিনের মতো যথাসময়ে সিলেট ছেড়ে যাচ্ছে সবগুলো ট্রেন। বাস না থাকায় অন্য দিনের তুলনা ট্রেনে যাত্রীও বেশি হচ্ছে বলে জানিয়েছেন সিলট রেল স্টেশনের ম্যানেজার মোঃ নুরুল ইসলাম।


সিলেট প্রতিদিন / এমএনআই


Local Ad Space
কমেন্ট বক্স
© All rights reserved © সিলেট প্রতিদিন ২৪
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি