বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৭:১৭ অপরাহ্ন

‘জামালপুরের ডিসির ভিডিও ভাইরালকারী একটা কুলাঙ্গার’

  • প্রকাশের সময় : ১৮/০৯/২০২৩ ১২:২০:০৬
এই শীতে ভাঙন আতঙ্কে দিন কাটছে তাদের
Share
22

জামালপুরের জেলা প্রশাসক (ডিসি) মো. ইমরান আহমেদের প্রত্যাহার নিয়ে ইসলামপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান এস এম জামাল আবদুন নাছের বাবুল বলেন, জননেত্রী শেখ হাসিনার কল্যাণে একজন ‘ডায়নামিক’ লোক পেয়েছিলাম। ১ মাস ২৩ দিন দায়িত্ব পালন শেষে তিনি (ডিসি ইমরান আহমেদ) চলে যাচ্ছেন। জানি না এই আমাদের জামালপুরবাসীর মধ্যে কোন কুলাঙ্গার ছিলেন, যিনি ডিসির একটি বক্তব্যকে ভাইরাল করে জামালপুরবাসীর কপালে কুঠারাঘাত করেছেন।

রোববার (১৭ সেপ্টেম্বর) বিকেলে ইসলামপুর উপজেলা প্রশাসনের আয়োজনে ফরিদুল হক খান দুলাল অডিটোরিয়াম প্রাঙ্গণে ‘স্থানীয় সরকার দিবস উন্নয়ন মেলা উদ্বোধন অনুষ্ঠানে’ প্রধান অতিথির বক্তব্যে এসব বলেন তিনি। এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সিরাজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট এস এম জামাল আবদুন নাছের বাবুল।

এস এম জামাল আবদুন নাছের বাবুল বলেন, ‘এই ভদ্রলোক যদি জামালপুরে তার মেয়াদোত্তীর্ণ করতে পারতেন, তাহলে আমি বিশ্বাস করি জামালপুরের ভঙ্গুর চেহারাটা বদলে দিতেন। কিন্তু আমরা বঞ্চিত হলাম। আমরা তাকে ধরে রাখতে পারলাম না। এ কারণে আমার মন খারাপ। কথা বলার মতো আমার মানসিকতা নেই।’

এ বক্তব্যের বিষয়ে অ্যাডভোকেট জামাল আবদুন নাছের বাবুলের মোবাইলে যোগাযোগ করার চেষ্টা করলে পাওয়া যায়নি। কিন্তু তিনি গণমাধ্যম কর্মীদের কাছে বলেছেন, জেলা প্রশাসক (ডিসি) মো. ইমরান আহমেদ একজন সৎ ও ভালো লোক। এখনও জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করেনি নির্বাচন কমিশন। কাজেই ডিসি সরকারের উন্নয়ন প্রচার করে সরকারের পক্ষে ভোট চাইতেই পারেন। এটা ডিসির দোষের কিছু নয়। ডিসিকে প্রত্যাহার করায় আমরা উন্নয়ন থেকে বঞ্চিত হলাম।

উল্লেখ্য, জামালপুরের ডিসি মো. ইমরান আহমেদ গত ১১ সেপ্টেম্বর বিকেলে মাদারগঞ্জ পৌরসভার নবনির্মিত ভবনের উদ্বোধনের বিশেষ অতিথির বক্তব্যে বলেন, ‘এই সরকার যে উন্নয়ন করেছে সেটির ধারা অব্যাহত রাখার জন্য সরকারকে আবার নির্বাচিত করে ক্ষমতায় আনতে হবে। এটা হবে আমাদের প্রত্যেকের অঙ্গীকার।’ তার এই বক্তব্যের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়। পরে গত ১২ সেপ্টেম্বর বিভিন্ন গণমাধ্যমে বিষয়টি প্রকাশিত হলে ১৪ সেপ্টেম্বর জনপ্রশাসন মন্ত্রণালয়ের মাঠ প্রশাসন-২ শাখার উপসচিব ভাস্কর দেবনাথ বাপ্পি স্বাক্ষরিত প্রজ্ঞাপনে ডিসি মো. ইমরান আহমেদকে প্রত্যাহার করে প্রবাসীকল্যাণ মন্ত্রণালয়ের উপসচিব করা হয়।-আরটিভি


সিলেট প্রতিদিন / এমএ


Local Ad Space
কমেন্ট বক্স
© All rights reserved © সিলেট প্রতিদিন ২৪
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি