রবিবার, ১৬ জুন ২০২৪, ১০:৫০ পূর্বাহ্ন

শান্তি সমাবেশ: বোনের বিয়েতে থাকতে পারেননি ছাত্রলীগ সভাপতি, দেখা রাস্তায়!

  • প্রকাশের সময় : ৩০/০৭/২০২৩ ০৪:০৮:১৫
এই শীতে ভাঙন আতঙ্কে দিন কাটছে তাদের
Share
24

রাজধানী বায়তুল মোকাররমের দক্ষিণ গেটে শুক্রবার শান্তি সমাবেশ ছিল যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের। এ সমাবেশে আওয়ামী লীগের নেতাকর্মীরা দূরদূরান্ত থেকে জমায়েত হন। এরই অংশ হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি মাজহারুল কবির শয়ন।

এ সমাবেশে উপস্থিত থাকার জন্য আপন বোনোর বিয়ের অনুষ্ঠানে থাকতে পারেননি মাজহারুল কবির শয়ন। কর্মসূচি শেষে বাড়ি ফেরার পথে শয়ন যখন রওনা হন, তখন একই পথে বরযাত্রীসহ বোন শ্বশুরবাড়ির দিকে যাত্রা করেছেন। শেষে রাস্তায় দেখা হয় ভাইবোনের৷ শয়নের বাড়ি কুমিল্লায়।

পথিমধ্যে ভাইবোনের সাক্ষাতের আবেগঘন মুহূর্তটির একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট করেছেন ছাত্রলীগের সাবেক সহসভাপতি কামাল উদ্দীন। এতে বিষয়টি আলোচনায় আসে।

কামাল উদ্দিন পোস্টে লিখেছেন, ‘শয়নের ছোট বোনের বিয়ে ছিল আজ (শুক্রবার)। আজ আমারও বোনের বিয়ে ছিল। আমি বোনকে বাড়িতে উপস্থিত থেকে বিদায় জানাতে পারলেও শয়ন পারেনি। তাই দলীয় কর্মসূচি শেষেই আদরের বোনকে এক পলক দেখতে ছুটে যাওয়া এবং পথিমধ্যে দেখা হওয়া। হৃদয় ছুঁয়ে গেল!’

এ বিষয়ে মাজহারুল কবির শয়ন বলেন, ‘একই দিনে দলীয় কর্মসূচি এবং আমার মেজ বোনেরও বিয়ে ছিল। আমি পরিবারের বড় ছেলে। আমি আর দুজন ছোট বোন আমার। রাত থেকে বিয়ের সব কাজ করে সকালে কর্মসূচিতে যোগদান করতে ঢাকায় চলে আসি। মূল অনুষ্ঠানে আর থাকতে পারিনি। কর্মসূচি শেষে ফেরার পথে বোনের সঙ্গে রাস্তায় দেখা হয়।’


সিলেট প্রতিদিন / এমএনআই


Local Ad Space
কমেন্ট বক্স
© All rights reserved © সিলেট প্রতিদিন ২৪
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি