শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৬:৫৯ পূর্বাহ্ন

আবারও মা হচ্ছেন মাহিয়া মাহি!

  • প্রকাশের সময় : ৩০/০৭/২০২৩ ১২:৪৪:৫৭
এই শীতে ভাঙন আতঙ্কে দিন কাটছে তাদের
Share
17

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি। বর্তমানে মাতৃত্বকালীন অবকাশে রয়েছেন। তার পুত্রসন্তানের বয়স সবে চার মাস হলো। মাঝখানে শোনা গিয়েছিল, শিগগিরই ফিরবেন চলচ্চিত্রে। এজন্য নিয়মিত করছেন শারীরিক কসরত।

এবার নতুন গুঞ্জন ডালপালা মেলেছে, দ্বিতীয়বারের মতো মা হতে যাচ্ছেন মাহিয়া মাহি! এমন গুঞ্জন চাউর হয়েছে মূলত এ নায়িকার সাম্প্রতিক একটি ফেসবুক স্ট্যাটাসকে ঘিরে। যেখানে তিনি লিখেছেন, ‘আমি তুমি আর আমাদের ২টা ফুল।’

রহস্যময় এই স্ট্যাটাসের ব্যাখ্যায় অনেকেই ভাবছেন, মাহি সম্ভবত নিজেকে, তার স্বামী রকিব সরকার, ছেলে ফারিশ এবং অনাগত সন্তানের কথাই বুঝিয়েছেন। যদিও কোনোকিছুই খোলাসা করেননি তিনি। এ ব্যাপারে রহস্য উসকে দিয়ে মুখে কুলুপ এঁটেছেন নায়িকা।

ঘটনা যা-ই হোক, কমেন্টের ঘরে শুভকামনা জানাতে ভুলছেন না মাহির সহকর্মী ও শুভাকাঙ্ক্ষীরা। পোস্টের নিচে মন্তব্য করেছেন চিত্রনায়িকা জাহারা মিতু। তিনি লিখেছেন, ‘যা ভাবছি তাই যদি হয় তাহলে অভিনন্দন।’ উত্তরে রহস্য জিইয়ে রেখে শুধু একটি ইমোজি রেখে গেছেন মাহি। ছোট পর্দার অভিনেত্রী শবনম ফারিয়ার মন্তব্য, ‘মাশাল্লাহ, অভিনন্দন। একসঙ্গে দুজনকে দেখতে আসব।’

প্রসঙ্গত, ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী ও আওয়ামী লীগ নেতা রকিব সরকারের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মাহিয়া মাহি। এরপর ২০২২ সালের সেপ্টেম্বরে ফেসবুকে এক পোস্টের মাধ্যমে সবাইকে মা হতে যাওয়ার সুসংবাদ দেন তিনি। গত ২৮ মার্চ রাতে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ছেলে সন্তানের জন্ম দেন অভিনেত্রী। নাম রাখেন মো. মোসাইব আরোশ সামসুদ্দিন ফারিশ সরকার।

বর্তমানে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটিতে যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন মাহি। সংসার-সন্তানের পাশাপাশি রাজনীতিতেও বেশ সক্রিয় তিনি। জানা গেছে, আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন চাইবেন এ অভিনেত্রী।


সিলেট প্রতিদিন / এমএ


Local Ad Space
কমেন্ট বক্স
© All rights reserved © সিলেট প্রতিদিন ২৪
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি