রবিবার, ১৬ জুন ২০২৪, ১১:৫৫ পূর্বাহ্ন

২১নং ওয়ার্ডে লাঙ্গল প্রতীকের মতবিনিময় সভা

  • প্রকাশের সময় : ০৪/০৬/২০২৩ ১১:১০:৩২
এই শীতে ভাঙন আতঙ্কে দিন কাটছে তাদের
Share
14

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ আতিকুর রহমান আতিক বলেছেন, সৎ, নির্লোভ, পরোপকারী ব্যক্তিত্ব নজরুল ইসলাম বাবুল একজন ভালো মানুষ। তিনি এই নগরীর একজন বাসিন্দা ও বিশিষ্ট ব্যবসায়ী। তাকে আপনারা আগামী ২১ জুনের সিটি কর্পোরেশন নির্বাচনে লাঙ্গল প্রতীকে ভোট দিয়ে মেয়র নির্বাচিত করুন। আমার বিশ্বাস তিনি নির্বাচিত হলে এই নগরবাসীর উন্নয়নে বলিষ্ট ভূমিকা রাখবেন।

তিনি রোববার (৪ জুন) রাতে নগরীর শিবগঞ্জ, সোনারপাড়া এলাকায় ২১নং ওয়ার্ডবাসীর উদ্যোগে সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে জাতীয় পার্টি মনোনীত লাঙ্গল প্রতীকের প্রার্থী নজরুল ইসলাম বাবুলের লাঙ্গল প্রতীকের সমর্থনে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। তিনি আরো বলেন, পল্লীবন্ধু হোসেইন মুহম্মদ এরশাদের হাতে গড়া সংগঠন জাতীয় পার্টির বর্তমান কান্ডারী জিএম কাদের কর্তৃক মনোনীত নজরুল ইসলাম বাবুল মেয়র নির্বাচিত হলে নগরবাসীর উন্নয়নে তার কর্মপরিকল্পনা অনুযায়ী নগরীকে একটি নান্দনিক নগরীতে রূপান্তরিত করবেন।

২১নং ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি আব্দুর রাজ্জাক রজাকের সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদেরের উপদেষ্টা মনিরুল ইসলাম মিলন, আব্দুল্লাহ সিদ্দিকী, যুগ্ম মহাসচিব ফখরুল ইসলাম শাহজাদা, সাংগঠনিক সম্পাদক সাইফুদ্দিন খালেদ, কেন্দ্রীয় কমিটির সদস্য মুজিবুর রহমান, জাতীয় যুব সংহতি কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহ্বায়ক আলতাফুর রহমান আলতাফ, সিলেট মহানগর জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক আব্দুর রহমান বারাকাত, জাতীয় যুব সংহতি সিলেট জেলা শাখার আহ্বায়ক মর্তুজা আহমদ চৌধুরী।

সিলেট সিটি করপোরেশন নির্বাচনে জাতীয় পার্টি মনোনীত মেয়র পদপ্রার্থী নজরুল ইসলাম বাবুল তার বক্তব্যে বলেন, আমাকে আমার দল আসন্ন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে জাতীয় পার্টির একজন প্রার্থী হিসেবে মনোনয়ন দেওয়ায় আমি পার্টি চেয়ারম্যান জিএম কাদের সহ কেন্দ্রীয় কমিটির শীর্ষনেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং আসন্ন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে যদি নগরবাসী আমাকে নির্বাচিত করেন তাহলে আমি মাস্টার প্ল্যানের মাধ্যমে নগরীকে একটি পরিকল্পিত নগরীতে রূপান্তরিত করবো ইনশাআল্লাহ। আমি কথা দিচ্ছি পল্লীবন্ধুর দ্বিতীয় নিবাস সিলেটকে একটি পরিকল্পিত উন্নয়নের মাধ্যমে নগরবাসীর দূর্ভোগ লাঘবে কাজ করে যাবো।

মহানগর জাতীয় পার্টির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মুরাদ আহমদ শাহীনের পরিচালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, মহানগর জাপা নেতা সেবুল আহমদ তালুকদার, মৌলভী আবুল কালাম দুলাল, আব্দুল হান্নান রুমন, মামুনুর রশীদ মামুন, জেলা জাতীয় যুব সংহতি নেতা মো. জাহাঙ্গীর খান, আখতার হোসেন, বুলবুল আহমদ, হাসান আহমদ, সোহেল আহমদ, মহানগর যুব সংহতির সভাপতি মো. সুফিয়ান খান, জাতীয় ছাত্র সমাজ নেতা এমদাদুল ইসলাম শিবলু, আতিক আহমদ, সৈয়দ হাসান কিবরিয়া, রিয়াদ আহমদ প্রমুখ। শুরুতে পবিত্র কালামে পাক থেকে তেলাওয়াত করেন শামসুল ইসলাম। স্বাগত বক্তব্য রাখেন, ওয়ার্ডের সাধারণ সম্পাদক মো. নুর মিয়া। বিজ্ঞপ্তি


সিলেট প্রতিদিন / এসএএম


Local Ad Space
কমেন্ট বক্স
© All rights reserved © সিলেট প্রতিদিন ২৪
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরি